Home » খেলা » অনলাইনে রিয়াল-পিএসজির ম্যাচটি লাইভ দেখুন এখানে…

অনলাইনে রিয়াল-পিএসজির ম্যাচটি লাইভ দেখুন এখানে…

সান্তিয়াগো বার্নাবুতে চ্যাম্পিয়ন্স লিগের বহুল প্রতীক্ষিত প্রথম লেগে মুখোমুখি হয়েছে রিয়াল মাদ্রিদ আর প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় ম্যাচটি শুরু হয়েছে। সান্তিয়াগো বার্নাব্যু থেকে যা সরাসরি সম্প্রচার করবে সনি টেন টু।

এছাড়া অনলাইনে লাইভ দেখুন নিচের লিংকে…

লাইভ রিয়াল-পিএসজির ম্যাচটি দেখার জন্য এইখানে ক্লিক করুণ। আর্টিকেলের শেষে সরাসরি লাইভ দেখতে পারেন। গুরুত্বপূর্ণ এই লড়াইয়ে দুই দলই খেলার কথা ৪-৩-৩ ফরমেটে। শুরুর একাদশে রিয়ালের আক্রমণভাগে থাকবেন ‘বিবিসি’ ত্রয়ী- ক্রিশ্চিয়ানো রোনালদো, গ্যারেথ বেল আর করিম বেনজেমা। মধ্যমাঠে লুকা মড্রিচ, কাসিমেরো আর টনি ক্রুস। আর রক্ষণভাগ সামলানোর দায়িত্ব থাকবে মার্সেলো, সার্জিও রামোস, ভারানে আর নাচোর উপর। গোলরক্ষক কেইলর নাভাস।

পিএসজিও খেলবে ৪-৩-৩ ফরমেটে। আক্রমণভাগে বরাবরের মতো নেইমার, এডিনসন কাভানি আর কিলিয়ান এমবাপে। মাঝমাঠে ভেরাত্তি, লেস, রেবিওট। আর রক্ষণে থাকবেন ইউরি, থিয়াগো সিলভা, মারকুইনোস আর দানি আলভেজ। গোলরক্ষক অ্যারিওলা।

চলুন দেখে নেওয়া যাক রিয়াল মাদ্রিদ ও পিএসজির একাদশ…

রিয়াল মাদ্রিদের একাদশ:
কেইলর নাভাস, রাফায়েল ভারানে, নাচো, সার্জিও রামোস, মার্সেলো, টনি ক্রুস, লুকা মদ্রিচ, কাসেমিরো, গ্যারেথ বেল, ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা।

পিএসজির একাদশ:
আলফোনসি আরেওলা, ইউরি বারসিসে, থিয়াগো সিলভা, মারকুইনহোস, দানি আলভেস, মার্কো ভারেত্তি, আদ্রিয়েন রাবিওট, অ্যাঙ্গেল ডি মারিয়া, নেইমার দ্য সিলভা, কালিয়ান এমবাপে ও এডিনসন কাভানি। live here

REAL MADRID VS PSG

Posted by Adrian Mendoza on Mittwoch, 14. Februar 2018

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close