Home » Uncategorized » অনুমতি না নিয়েই এই প্রচারণা: মাশরাফি

অনুমতি না নিয়েই এই প্রচারণা: মাশরাফি

আগামী ১২ই জানুয়ারি ইউনিভার্সিটি অব সেলানগড় বাংলাদেশ ক্যাম্পাসের উদ্যোগে রাইজ এবোভ অল এর ‘মেগা পাবলিক স্পিকিং সেশন ইভেন্ট’ অনুষ্ঠিত হবে। এটি শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে।

আর এই ইভেন্টের প্রচারণায় দেখানো হয়েছে সেখানে অন্যান্যদের সঙ্গে উপস্থিত থাকবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কিন্তু সেখানে তিনি থাকছেন না। এমনকি তার অনুমতি না নিয়েই এই প্রচারণা চালানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এই অনুষ্ঠান সম্পর্কে তিনি কিছুই জানেন না এবং এই ইভেন্টে অংশ নেওয়ার জন্য যারা নিবন্ধন করেছেন তাদেরকে বিশেষভাবে সতর্ক করেছেন তিনি।


এ প্রসঙ্গে আজ মঙ্গলবার মাশরাফি তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেন, ‘কিছুদিন যাবৎ আমি দেখছি আমার নাম এবং ছবি ব্যবহার করে একটি অনুষ্ঠানের প্রচারণা চালানো হচ্ছে। সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই অনুষ্ঠান সম্পর্কে আমি বিন্দুমাত্র অবগত নই এবং কোনভাবেই জড়িত নই। দুঃখজনক হলেও সত্যি আমার অনুমতি ছাড়াই ১২ তারিখের এই অনুষ্ঠানে আমার নাম এবং ছবির অপব্যবহার করা হচ্ছে। এই অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে এ ব্যাপারে বিশেষভাবে সতর্ক করা হলো। ধন্যবাদ। ‘
এমটিনিউজ২৪.কম/


Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1933

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close