Home » খেলা » অনুশীলন করতে গিয়ে ইনজুরিতে মাশরাফি!

অনুশীলন করতে গিয়ে ইনজুরিতে মাশরাফি!

৮ বছর পর দেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে করা অনুশীলনে চোট পেয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাব্বির রহমানকে বল করে ফলোথ্রুতে তা আটকাতে গিয়ে বাম হাতের আঙ্গুলে আঘাত পান। তবে ব্যথা কতটুকু গুরুতর তা এখনো জানা যায়নি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং করছিলেন সাব্বির রহমান। তার বিপক্ষে বল করছিলেন মাশরাফি।
নেটে অনুশীলন চলছিল স্লগ ওভারের ব্যাটিং নিয়ে। অর্থাৎ বল যেমনই হোক সেটিকে হাঁকাতে হবে।

পূর্ব পাশে তখন ব্যাট করছিলেন সাব্বির রহমান। শুরু থেকেই একের পর এক আগ্রাসী ঢঙে ব্যাট চালাতে থাকেন। তাতেই হঠাৎ ঘটে বিপত্তি। বেশ জোরেই ব্যাট চালিয়েছিলেন সাব্বির। দৌড়ে এসে বল করে ফলথ্রুতে সরতে সরতেই বল লাগে মাশরাফির ডান হাতের আঙ্গুলে।

বল লাগার পর সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। সঙ্গে সঙ্গে তার কাছে দৌড়ে আসেন সতীর্থরা। গ্যালারির অল্প কিছু দর্শক, পাশে দাঁড়ানো সাংবাদিক হতে গ্রাউন্ডসম্যানরাও দুশ্চিন্তায়।

সাব্বির আসলেন সবার আগে। তবে অধিনায়কের কাছ থেকে আশ্বাস পেয়ে ফিরে গেলেন নেটে। আর মাশরাফি ধীরে ধীরে ফিরে গেলেন ড্রেসিং রুমে। ঢোকার সময় হাতের অবস্থা জানতে চাইলে শুধু হাতটাই দেখালেন তিনি। আর ফিরে ব্যাথা পাওয়া হাতে বরফ দেন হাতে।

তবে অনাকাঙ্ক্ষিত এ চোট গুরুতর নয় বলেই জানালেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী, আমার পর্যন্ত আসতে হয়নি। বরফ টরফ দিয়েছে তাতেই ঠিক। এটা তেমন কিছু নয়।

স্বস্তি এখানেই আঘাত গুরুতর নয়। তবে তার আগেই সবার বুকে কাঁপন ধরিয়ে দিয়েছেন অধিনায়ক। কারণ ইনজুরি যে মাশরাফির সহজাত ভাই। আটবার তো অস্ত্রোপচারই করতে হয়েছে। আর ছোট খাট ইনজুরি কতবার মোকাবেলা করেছেন তা বলতে পারবেন না খোদ মাশরাফিও।

তার ওপর ১৫ জানুয়ারি থেকে দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন তো সফল এই অধিনায়কই।‘নড়াইল এক্সপ্রেস’ এর আগে ২০১৭ সালে নিউজিল্যান্ড সফরে গিয়ে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে কোরি অ্যান্ডারসনের একটি স্ট্রেইট ড্রাইভ ঠেকাতে গেলে ডান হাতের বৃদ্ধাঙ্গুলে ফ্র্যাকচার হয়। -সূত্র-আরটিভিঅনলাইন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close