ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » অলৌকিক ঘটনা ঘটাতে চায় লিটন দাস।

অলৌকিক ঘটনা ঘটাতে চায় লিটন দাস।

বাংলাদেশা ক্রিকেট ভক্তরা খুবই তাড়াতাড়ি ভুলতে চেস্ট করবে দক্ষিণ অাফ্রিকার বিপক্ষে এই টেস্ট সিরিজ। শেষ কবে বাংলাদেশের এমন দুর্দশা হয়েছে তা মনে নেই কারোর। প্রথম ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৯০ রানের পর গতকাল দ্বিতীয় টেস্টে নিজেদের প্রথম ইনিংসে পাশকাটিয়ে ১৪৭ রান করে বাংলাদেশ।

যেখানে লিটন দাসের অবদান ৭০ রানের। ফলো অনে পড়া বাংলাদেশ তৃতীয় দিন পুরোটা খেলতে পারে কি না, সেই প্রশ্ন যেখানে জাগছে। তবে লিটন হাল ছাড়ছে না। একটা অলৌকিক ঘটনার আশায় বাংলাদেশ দলের এই উইকেটকিপার ব্যাটসম্যান।

তিনি বলেন, “লক্ষ্যটা অনেক বড়। চেষ্টা করব যতটা ভালো খেলা যায়। আমরা পিছিয়ে আছি। কিন্তু কোনো কিছুই অসম্ভব নয়। এমন কিছু তো হতেই পারে, আমাদের কোনো ব্যাটসম্যান ডাবল সেঞ্চুরি মেরে দিল। আমরা দ্বিতীয় ইনিংসে ৬০০ করতে পারি। তখন তারা আবার ব্যাটিংয়ে আসতে পারে। এই আশায় আছি আমরা।’

বাংলাদেশের খেলা দেখে মনে হচ্ছে ২০০৪ সালের বাংলাদেশের খেলা দেখছি। যে বাংলাদেশ কিছু দিন অাগে ঘরের মাঠে ক্রিকেটের দুই পরাশক্তি ইংল্যান্ড অস্ট্রেলিয়াকে হারিয়েছে তারা এখন ১০০ রান করতে হাবুডুবু খায়।

পচেফস্ট্রুম টেস্টে দ্বিতীয় ইনিংসে ৯০ রানের পর এবার প্রথম ইনিংসে ১৪৭। বাজে দিন মনে করে এগুলো ভুলে সামনে তাকাতে চান লিটন।

“এমন দিন যাবে তা তো কখনোই কেউ আশা করে না। আমরা ভালো দল, এর চেয়ে ভালো খেলতে পারি। কিন্তু ক্রিকেটে অনেক কিছুই হয়। এটা

মেনে নিতে হবে আপনাকে।” লম্বা সময় উইকেট ছিলেন লিটন। পিচে ব্যাটসম্যানদের জন্য ভয়ের কিছু দেখেননি তিনি। সতীর্থের আউটের ব্যাখ্যা খুঁজতে গিয়ে গলদঘর্ম হতে হল তাকে।

“আপনাকেও বুঝতে হবে আমরা দশ বছর পর এখানে এসেছি। এই কন্ডিশনে বা এই উইকেটে খেলে আমরা অভ্যস্ত না। অজুহাত দেখানো যদিও ঠিক না, আমাদের ভেতর এরকম অনেক কিছুই কাজ করে। এর চেয়ে আমরা ভালো দল। হয়তো পরের ইনিংসে আমরা ভালো খেলব।”

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close