ব্রেকিং:
Home » খেলা » আইপিএল ২০১৮ নিলামে সবচেয়ে বেশি দাম উঠতে পারে যাদের

আইপিএল ২০১৮ নিলামে সবচেয়ে বেশি দাম উঠতে পারে যাদের

আফগানিস্তানের এই স্পিনার শেষ আইপিএলে চমকে দিয়েছেন। প্লেঅফে সানরাইজার্সকে ওঠানোর পিছনে তাঁর অবদান ছিল অনেকটাই। নিলামে ভাল দাম পেতে পারেন তিনি।

রশিদ খান:
বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত লেগ স্পিনার আফগানিস্তানের রশিদ খান। গতবার আইপিএলেই দেখিয়েছিলেন চমক। বিপিএল, বিগ ব্যাশেও দেখাচ্ছেন তার ভেলকি। এবার তাই রশিদ খান হতে পারে আইপিএল হট কেক।


ক্রিস লিন:

অস্ট্রেলিয়ার এই বিধ্বংসী ওপেনারকে এবারে ছেড়ে দিয়েছে নাইট রাইডার্স। কাঁধের চোটে গত আইপিএলকে মাঝপথেই ছেড়ে যেতে হয়েছিল লিনকে। বাউন্ডারি লাইনে লিনের মতো ফিল্ডার খুব কমই দেখা যায়।


কলিন মুনরো:

নিউজিল্যান্ডের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার কলিন মুনরো। আন্তর্জাতিকটি২০ ক্রিকেটে এক মাত্র মুনরোরই তিনটি শতরান আছে। আসন্ন নিলামে কলিনের যে দাম চড়বে তা এক প্রকার নিশ্চিত।


এভিন লুইস:

কম সময়ের মধ্যে টি২০ সার্কিটে বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন ওয়েস্ট ইন্ডিজের এভিন। ইতিমধ্যে তাঁর নামের পাশে দু’টি আন্তর্জাতি টি২০ শতরান আছে। নিলামে নজর থাকবে তার দিকেও।


বেন স্টোকস:

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা অল রাউন্ডার বেনের গত আইপিএলে দাম উঠেছিল ১৪.৫ কোটি। গত আইপিএলে পুণেকে বেশ কিছু ম্যাচ একার হাতে জিতিয়েছিলেন বেন।

ক্রুনাল পাণ্ড্য:
গত কয়েক মরসুমে মুম্বই ইন্ডিয়ন্সের সমর্থকদের মুখে মুখে ক্রুনালের নাম। ভাই হার্দিককে ধরে রাখলেও ক্রুনাল পাণ্ড্যকে ছেড়ে দিয়েছে নীতা অম্বানির দল। একাদশ আইপিএল-এর নিলামে অলরাউন্ডার হিসেবে ক্রুণালকে দলে পেতে ঝঁপাবে বহু দলই। ফলে সদ্য বিবাহিত ক্রুণালের দাম যে বাড়বে তা আর বলার অপেক্ষা রাখে না।

যুজবেন্দ্র চাহাল:
বর্তমানে ভারতীয় দলের অন্যতম সেরা স্পিনার যুজবেন্দ্র। গত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জার্সি গায়ে বহু ম্যাচে নিজের ভেল্কি দেখিয়েছেন এই স্পিনার। আশ্চর্যজনক ভাবে চাহালকে ধরে রাখেনি আরসিবি। নিলামে চাহালের চড়া দাম উঠবে তা বলাই যায়।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close