Home » বিনোদন » ‘আমার নায়ক হয়েই প্রথম হিট হন শাকিব’

‘আমার নায়ক হয়েই প্রথম হিট হন শাকিব’

১৯৯৭ সালে মৌমাছি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করলেও শীঘ্রই তিনি বি-গ্রেডের চলচ্চিত্রের প্রধান নায়িকা হয়ে যান এবং তাকে কেন্দ্র করেই অশ্লীলতা নির্ভর অ্যাকশন চলচ্চিত্র নির্মিত হতে শুরু করে। যদিও তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ থাকলেও তা মানতে নারাজ মুনমুন। সব মিলিয়ে ৯৩টি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। যার মধ্যে ৮৬টি মুক্তি পেয়েছে।

তৃতীয় বিয়ে সংসার নিয়ে কেটে যাচ্ছে বিতর্কিত এই নায়িকার জীবন। সারা দেশ জুড়ে বিভিন্ন মেলায় পারফর্ম করে ব্যস্ত থাকেন এই নায়িকা।


এদিকে সিনেমা থেকে দূরে থাকা নিয়ে মুনমুন বইলেন, কোনো সিনেমাই এখন হাতে নেই। কোনো সিনেমায় অভিনয়ের ইচ্ছেও নেই। আমাদের ফিল্মের এখন খুবই বাজে অবস্থা। ধ্বংস হওয়ার পথেই আছে ইন্ডাস্ট্রি। এখন তো আর সেই সিনেমাগুলো হয় না। এখনকার সিনেমাগুলো দেখলে বুঝি না এটা সিনেমা নাকি নাটক! এ কারণেই এখান থেকে মনটা পুরোপুরি উঠে গেছে।

এদিকে মুনমুন জানালেন ঢাকাই সুপারস্টার শাকিব খানের ক্যারিয়ারে প্রথম হিট আসে তার বিপরীতে কাজ করেই। পরবর্তীতে তারা জুটি হয়ে আরও অনেক ছবি করেন।


মুনমুন গর্ব নিয়েই জানালেন, শাকিব খান তো বড় একটা ট্যালেন্ট। তুখোড় অভিনেতা। আমার নায়ক হয়েই প্রথম হিট হন শাকিব। ‘বিষে ভরা নাগিন’ দিয়ে শুরু। তারপর একে একে অনেক হিট ছবি উপহার দিয়েছি আমরা। তবে এটা বলা ঠিক হবে না যে, আমিই তাকে সুপারস্টার বানিয়েছি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close