ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » ইসলাম » আমেরিকায় ১০ বছর বয়সী বাংলাদেশী হাফেজ মরিয়মকে অ্যাওয়ার্ড প্রদান

আমেরিকায় ১০ বছর বয়সী বাংলাদেশী হাফেজ মরিয়মকে অ্যাওয়ার্ড প্রদান

ইসলাম ডেস্ক: পবিত্র কুরআনুল কারিমের বিশুদ্ধ উচ্চারণের জন্য বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড লাভ করেছে ১০ বছর বয়সী হাফেজ মরিয়ম মাসুদ। আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব বাংলাদেশী বংশোদ্ভূত হাফেজ মরিয়মকে এ অ্যাওয়ার্ড প্রদান করেন।

গত শুক্রবার (০২ জুন) নিউইয়র্ক সিটির কুইন্সে ‘আলী বাবা’ রেস্টুরেন্টে আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। একই অনুষ্ঠানে আন্তর্জাতিক কূটনীতিতে অসাধারণ অবদান রাখার জন্য জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এবং বর্তমানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ড. এ কে এ মোমেনকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সার্বিক সমন্বয়ে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এ অনুষ্ঠানের জন্যে গঠিত সাব-কমিটির আহবায়ক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মোহাম্মদ শহীদুল্লাহ এবং নির্বাহী সদস্য আশরাফুল হাসান বুলবুল।

অনুষ্ঠানে জ্যামাইকা মুসলিম সেন্টারের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, নির্বাহী সদস্য ও বাংলাভিশন টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি আজিমউদ্দিন অভি, ইউনাইটেড ইমাম-ওলেমা কাউন্সিলের মহাসচিব সাব্বির আহমেদ,

আন্না-নূর কালচারাল সেন্টারের অধ্যক্ষ মুফতি মো. ইসমাইল, দারুস সুন্নাহ সিদ্দিকীয়া কমপ্লেক্স-এর চেয়ারম্যান ও ছারছিনার হুজুর মাওলানা শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকীসহ অনেকেই প্রবাস-প্রজন্মে ধর্মীয় চেতনা জাগ্রত রাখার বিষেয়ে বক্তব্য দেন।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close