ব্রেকিং:
Home » বিনোদন » আর্ব থেকে ভালোবাসার উৎসব নিয়ে আসছেন আসিফ

আর্ব থেকে ভালোবাসার উৎসব নিয়ে আসছেন আসিফ

নতুন বছরে নতুন কিছু ঘটবে- এমন ঘোষণা তিনি দিয়েছিলেন ২০১৭ সালের শেষ দিকে। নিজের সেই কথা রাখতেই বছরের প্রথম দিনেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে মুক্তি পায় তার নতুন গান ‘প্রথম দেখা’। এই গানে তার নতুন লুক চমকে দিয়েছিল তার ভক্তকূলসহ দর্শকদের।

সেই চমকের রেশ কাটতে না কাটতেই মুক্তি পায় তার আরও একটি গান। যার শিরোনাম ছিল ‘ফুঁ’। সেই গানটিও মুক্তি পাবার সঙ্গে সঙ্গে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে শ্রোতাদের কাছে। এ গানটিও মুক্তি পায় ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে। বাংলা গানের ‘যুবরাজ’ আসিফ আকবর এবার প্রস্তুত ভালোবাসা দিবসে তার ভক্ত-অনুরাগীদের মাতিয়ে দিতে। সঙ্গী আর্ব এন্টারটেইনমেন্ট।


এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ হচ্ছে ৭টি নতুন গান। থাকবে গানগুলোর মিউজিক ভিডিও। সেই তালিকায় প্রথম গানটি প্রকাশ হয়েছে গেলো ১০ ফেব্রুয়ারি আসিফ আকবর ও নদীর দ্বৈত গান মুক্তির মধ্য দিয়ে। ‘আজ হারাই’ শিরোনামে গানটির সুর-সংগীতে ছিলেন জে.কে মজলিশ এবং কথা মাহমুদ জুয়েলের।

এরপর ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে সোহেল মেহেদীর কণ্ঠে ‘দ্বিধা’ গানটি। গানটির কথা ও সুর তরুণ মুন্সীর এবং সংগীতে ছিলেন তরুণ মুন্সী ও রোমান। গতকাল ১২ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে জনপ্রিয় আসিফ আকবরের গাওয়া ‘কষ্টের ঘর’ গানটি। গানটির কথা, সুর ও সংগীতে ছিলেন তরুণ মুন্সী।


সেই ধারাবাহিকতা নিয়ে আজ ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে আলোচিত সংগীতশিল্পী তরুণ মুন্সীর জনপ্রিয় গান ‘স্বার্থপর’র (আনপ্লাগড) ভার্সন। গানটির কথা ও সুর তরুণ মুন্সী নিজেরই। যৌথভাবে এর সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী ও মাহান।

আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘তোমার বাইরে’ গানটি। এটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রাজীব আহমেদ। গানটির সুর করেছেন পল্লব স্যান্যাল ও সংগীতে আছেন পার্থ মজুমদার। ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘ভালোবাসাই ভুল’ গানটি। এই গানটিরও কথা, সুর ও সংগীত তরুণ মুন্সীর।

সর্বশেষ ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে আসিফ আকবরের গাওয়া ‘সুখের নদী’ নামের গান। সিলেটি ফোক ধারার এ গানটির কথা ও সুর পাগল হাসানের। আর গানটির সংগীত করেছেন পার্থ মজুমদার। এ গানটির মধ্য দিয়ে আসিফ আকবর দীর্ঘদিন পর সিলেটি ফোক ঘরানার গান গাইলেন।


আর্ব এন্টারটেইনমেন্টের এ আয়োজন নিয়ে আসিফ আকবর জাগো নিউজকে বলেন, ‘আমার প্রযোজনা সংস্থা আর্ব এন্টারটেইনমেন্ট থেকেতো প্রতি বছরই গান প্রকাশ করে থাকি। তবে আমি গত বছরেই ঠিক করেছিলাম এ বছর থেকে আর্ব এন্টারটেইনমেন্ট আগের চাইতে বেশি নিয়মিতভাবে গান প্রকাশ করবে। তারই ধারাবাহিকতায় এ ফেব্রুয়ারি মাসে আয়োজন করেছি ‘আর্ব ভালোবাসার উৎসব’। যে গানগুলো এখন পর্যন্ত মুক্তি পেয়েছে বা পাচ্ছে প্রত্যেকটি গান প্রত্যেকটির চেয়ে আলাদা। কাজেই সবধরণের শ্রোতারাই তাদের পছন্দের গান এখান থেকে বেছে নিতে পারবেন বলে আমার বিশ্বাস।’

এ গানগুলো প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘আর্ব এন্টারটেইনমেন্ট (arb entertainment)’ উপভোগ করা যাবে।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close