Home » রাজনীতি » আ’লীগ বেরোবার পথ পাবে না: কাদের সিদ্দিকী

আ’লীগ বেরোবার পথ পাবে না: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, গণতন্ত্রের রাজনীতি মানুষকে খুশি রাখে। কিন্তু আওয়ামী লীগের রাজনীতিতে দেশের মানুষ খুশি না। এমন একসময় আসবে যখন আওয়ামী লীগ বেরোবার পথ পাবে না।

বুধবার বিকালে দিঘিরচালা বাজারে সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


বঙ্গবীর বলেন, আবারও আওয়ামী লীগ ভাবছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তারা ক্ষমতায় যাবে। ভোট হলে আওয়ামী লীগের নির্ঘাত পরাজয় হবে। তিনি বলেন, আর যদি ভোট না হয় তাহলে আওয়ামী লীগ সরকার গঠন করবে। আর এতেই আওয়ামী লীগ সরকারের পতন হবে।

বঙ্গবীর বলেন, স্বাধীনতার পর হাসানুল হক ইনু’র গণবাহিনী হাজার হাজার আওয়ামী লীগ নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। সেই ইনু আজ আওয়ামী লীগের প্রভাবশালী মন্ত্রী। তারাই আজ দেশ চালায়।


তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমার নেতা ছিলেন। যুদ্ধ শেষে আমি আমার সেই নেতার কাছে অস্ত্র তুলে দিয়েছিলাম। এটাই আমার জীবনের শ্রেষ্ঠ সৌভাগ্য।

কাদের সিদ্দিকী বলেন, আজ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিন। এটি বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন।

সমাবেশে কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীরপ্রতীক), যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আবদুল হালিম সরকার লাল, সখীপুর শাখার সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল প্রমুখ বক্তব্য দেন।
যুগান্তর

`পদ্মা সেতুর তিন ভাগের দুই ভাগ টাকা আওয়ামী লীগের পকেটে’………………

পদ্মা সেতু প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ কিছু ভালো কাজও করেছে, তার মধ্যে একটা হচ্ছে পদ্মা সেতু। কিন্তু ওই সেতুর তিন ভাগের দুই ভাগ টাকা আওয়ামী লীগ পকেটে তুলেছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী।


বুধবার বিকেলে সখীপুরে একটি জনসভায় কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জোড়াতালি দিয়ে পদ্মা সেতু নির্মাণের বিষয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার করা মন্তব্যের সমালোচনা করে কাদের সিদ্দিকী বলেছেন, বড় ধরনের ভূমিকম্প হলেও পদ্মা সেতু ভাঙবে না।

জাতীয় নির্বাচন প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, ‘আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যদি সঠিক ভোট হয়, তাহলে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। আর ভোট না হলে, আওয়ামী লীগ ক্ষমতায় গেলেও মরবে। অন্যদিকে নির্বাচনে বিএনপি জিতলে ওই রাতেই কয়েক লাখ মানুষ খুন হবে। হাসিনা-খালেদা কিছুই করতে পারবে না।’আস

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close