Home » বিনোদন » ‘আহ্‌ কি অদ্ভুত সেই শুভ্রা জীবন’

‘আহ্‌ কি অদ্ভুত সেই শুভ্রা জীবন’

যৌথ প্রযোজনার ছবির নতুন প্রিভিউ কমিটি এরই মধ্যে গঠন হয়েছে। গিয়াস উদ্দিন সেলিমের যৌথ প্রযোজনার ছবি ‘স্বপ্নজাল’-এর প্রিভিউ হবে আগামী ৫ই ফেব্রুয়ারি। ছবিতে শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা পরীমনি। তাই বলা যায় স্বপ্নজাল, শুভ্রা আর পরী যেন এক নামে মিলে গেছে। কয়েক দিন আগে পরীমনি তার নতুন এ ছবিটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেন-স্বপ্নজাল, শুভ্রা আর আমি/ আমি জন্মেছিলাম শুভ্রাতে/বাস করেছিলাম তার সত্তায়/হারিয়ে গেছিলাম শুভ্র সেই মায়ায়/আহ্‌ কি অদ্ভুত সেই শুভ্রা জীবন।

এদিকে গত মঙ্গলবার এ ছবির প্রচারণায় অংশ নিতে ব্র্যাক ইউনিভার্সিটির ফিল্ম ক্লাবে অতিথি হিসেবে হাজির হন পরীমনি।
ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ উপলক্ষে এক আড্ডা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে ছবির পরিচালকসহ অন্য অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। ছবিটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, স্বপ্নজালের নায়ক ইয়াশ রোহান ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্র। তাই ব্র্যাক ইউনিভার্সিটি থেকেই আমরা প্রাথমিকভাবে ছবির প্রচারণা শুরু করলাম।


৫ই ফেব্রুয়ারি প্রিভিউ কমিটি ছবিটি দেখবেন। এরপর ৬ই ফেব্রুয়ারি মিরপুর ডিওএইচএস এলাকায় আর্মিদের একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় আছে সেখানেও ছবির প্রচারণায় যাবো। এখন অনেকটা নিভৃতে ফিল্ম ক্লাবগুলোর আমন্ত্রণে ছবির প্রচারণায় অংশ নিচ্ছি আমরা। তবে ছবিটি সেন্সর হওয়ার পর প্রচারণার ব্যপ্তিটা অনেকটা বেড়ে যাবে। এরইমধ্যে ছবির ট্রেইলার প্রকাশ হয়েছে। যা অনেকের নজর কেড়েছে। আর ছবির ট্রেইলার প্রকাশের পর বেশ সাড়াও পেয়েছেন বলে জানিয়েছেন পরীমনি।

বিশেষ করে এ ছবিতে একেবারেই ভিন্ন লুকে পরীমনিকে দেখা গেছে। ‘মনপুরা’খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি এবং নবাগত ইয়াশ রোহান। এছাড়া ছবিতে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close