ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » ইনিই কি বিশ্বের সবচেয়ে হট সুন্দরী সংবাদ পাঠিকা?

ইনিই কি বিশ্বের সবচেয়ে হট সুন্দরী সংবাদ পাঠিকা?

এক্সক্লুসিভ ডেস্ক : আবহাওয়া উত্তপ্ত না কি শীতল? কাল কি আকাশ পরিষ্কার থাকবে? নাকি বৃষ্টি এসে গোটা শহরকে ভাসিয়ে দেবে? এই খবরগুলি জানতে নজর রাখতেই হবে আবহাওয়ার খবরে।

তবে কখনও এই খবরই যদি পড়েন কোনও এক সুন্দরী তণ্বী সঞ্চালিকা, তাহলে হয়ত খবরের দিকে আর কোনও মনই থাকবে না। সারাক্ষণ চোখ থাকবে সেই সঞ্চালিকার দিকেই।

এমনটাই হয়ত হয়েছে মেক্সিকোর সাধারণ মানুষের মনে। পেশায় সঞ্চালিকা। পড়েন আবহাওয়ার খবর। কিন্তু ইতিমধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুলে ফেলেছেন ইয়ানেট গার্সিয়া। তার কিছু খোলামেলা ছবি ভক্তদের মনে তুলেছে ঝড়। আর তাতেই অনেকে তাকে বিশ্বের সবচেয়ে সুন্দরী সঞ্চালিকার তকমাও দিয়েছেন।

২৬ বছর বয়সি সুন্দরী ইয়ানেট মেক্সিকোর নুয়েভো লিওনের বাসিন্দা। সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছিলেন কলম্বিয়ায়। বিকিনি পরে তুলেছিলেন বেশ কিছু ছবি। পরে সেগুলিই পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

এই মুহূর্তে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ৫০ লক্ষ। নেটদুনিয়ায় রীতিমতো সেলিব্রিটি তিনি। আর তাই কলম্বিয়ায় তাঁর ছুটি কাটানোর ছবিগুলি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যে ইন্টারনেটের ভক্তরা ইনস্টাগ্রামে পোস্ট করা তার ছবিগুলির প্রশংসাও করেছেন। কেউ লিখেছেন, ‘আপনাকে সত্যিই খুব সুন্দর দেখতে।’ কোনও এক মহিলা আবার লিখেছেন, ‘ইস! যদি আপনার মতো দেখতে হতাম।’

এখানেই শেষ নয়, কয়েকদিন আগে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে যোগব্যায়াম করার একটি ভিডিও পোস্ট করেছিলেন সেটি। সেই ভিডিওটিও ভাইরাল হয়ে গিয়েছিল।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close