Home » খেলা » একের পর এক বাউডারি হাকিয়ে দেখে শুনে খেলছেন সাকিব-১৫ ওভার শেষে সরাসরি দেখুন

একের পর এক বাউডারি হাকিয়ে দেখে শুনে খেলছেন সাকিব-১৫ ওভার শেষে সরাসরি দেখুন

খুলনার জয়ে রংপুর রাইডার্সের দ্বিতীয় স্থানে ওঠার সম্ভাবনা শেষ হয়ে গেল। হারানো অবস্থান পুনরুদ্ধারের সুযোগ থাকছে বর্তমান চ্যাম্পিয়নদের। দ্বিতীয় স্থানের লড়াইটা এখন খুলনা ও ঢাকা ডায়নামাইটসের মধ্যে।

আজ নিজেদের শেষ ম্যাচে মাশরাফির রংপুরকে মোকাবিলা করছে সাকিবের ঢাকা। অার এই ম্যাচে ঢাকা জিততে পারলেই কুমিল্লার সাথে কোয়ালিফাই ম্যাচ খেলবে তারা। হারলে কুমিল্লার প্রতিপক্ষ হবে খুলনা।

আজকের ম্যাচের জন্য ঢাকা, রংপুর রায়ডার্সের সম্ভাব্য একাদশ দেখে নিন

রংপুর রায়ডার্সের সম্ভব্য একাদশ : ক্রিস গেইল, ব্রােন্ডন ম্যাককালাম, মাশরাফি বিন মুর্তজা, মোহাম্মাদ মিঠুন, রবি বোপারা, সামিউল্লাহ সেনাওয়রি, জিয়াউর রহমান, নাজমুল হোসেন অপু, নাহিদুল ইসলাম, সোহাগ গাজী, ঈশুর উদানা।

ঢাকা ডাইনামাইটসের সম্ভাব্য একাদশ : সাকিব অাল হাসান, শহিদ আফ্রিদী, এভিন লিউইস, সুনীল নারাইন, কিয়েরন পোলার্ড, আবু হায়দার রনি, জহুরুল ইসলাম অমি, মোসাদ্দেক হোসেন, মোহাম্মাদ শহীদ, মোহাম্মদ অামির।

অনলাইনে খেলাটি উপভোগ করুন নিচের ভিডিওতে

এই মুহুর্তে অন্যরা যা পরছেন…
মাহমুদুল্লাহ‍‍`র হাতে মাশরাফির রংপুরের স্বপ্নের শেষ
গ্রুপ পর্বের বাধা পেরিয়ে কোন চার দল শিরোপা জয়ের চূড়ান্ত লড়াইয়ে অংশ নেবে, তা আগেই নিশ্চিত হয়ে গেছে। তারপরও বাকি ম্যাচগুলো মূল্যহীন নয়।তবে গ্রুপ পর্বের শীর্ষ কয়েকটি ম্যাচ এখন জোর লড়াই চলবে পয়েন্ট তালিকার উপরে যাওয়ার। তেমন লড়াইয়ের ম্যাচে এখন পর্যন্ত শীর্ষে থাকা কুমিল্লাকে ১৭৫ রানের লক্ষ্য দিয়েছিল তিনে থাকা খুলনা।

শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে নির্ধারিত ওভারে ৬ উইকেটে ১৭৪ রান তুলেছে খুলনা টাইটানস।তবে ভিক্টোরিয়ান্স নির্ধারিত ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৬০।তাই ১৪ রানে সহজ জয় লাভ করে মাহমুদউল্লাহর রিয়াদের দল। খুলনা এখন পয়েন্ট টেবিলের দুইয়ে।

তবে শেষ চার নিশ্চিত হলেও চার দলই ছিল আরও প্রতিযোগিতার ভিতর। কারা থাকবে পয়েন্ট টেবিলের এক এবং দুইয়ে। এই লড়াইয়ে আগেই কুমিল্লা ১ নম্বর পজিশন নিজেদের করে নিয়েছিলেন। বাকি ছিল ঢাকা, খুলনা এবং রংপুর। তবে আজ কুমিল্লাকে হারিয়ে খুলনা উঠে এসেছে পয়েন্ট টেবিলের দুইয়ে।

আসল সমস্যা শুরু হয়েছে এখান থেকেই। আজ যদি খুলনা হেরে যেত তাহলে ঢাকা এবং রংপুরের সুযোগ থাকতো সেরা দুইয়ে থাকার। এই ম্যাচের আগে খুলনার পয়েন্ট ছিল ১৩, ঢাকার ১৩ এবং রংপুরের ১২। তার মানে ঢাকার সাথে রংপুর জিতলে তাদের পয়েন্ট দাঁড়াত ১৪ এবং ঢাকা ১৩, খুলনা ১৩।

সব আশায় গুড়েবালি, খুলনার জয়ে এখন সেই লড়াই থেকে ছিটকে পড়েছে রংপুর। তবে এখনো ঢাকার হাতে সুযোগ আছে। আগামীকাল রংপুরের সাথে জিততে পারলে তারা রান-রেটে এগিয়ে থেকে খুলনার সমান পয়েন্ট নিয়ে চলে যাবে সেরা দুইয়ে।

উল্লেখ্য সেরা দুইদলের ফাইনালে যাওয়ার জন্য দুইবার সুযোগ পাবে। হেরে গেলেও তাদের হাতে আরেকটি সুযোগ থাকবে। কিন্তু তিন এবং চার নম্বর দল হারলে বিদায়। সে হিসাবে কুমিল্লা খুলনার কাছে হারায় রংপুরের হাতে ম্যাচ থাকতেও কাজে আসছে না।রংপুরের সেরা দুইয়ে যাবার শেষ স্বপ্ন রিয়াদের হাতেই হল।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close