ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » এবার দুই চ্যাম্পিয়নের লড়াই! মোস্তাফিজুর রহমান বনাম ডেভিড ওয়ার্নার

এবার দুই চ্যাম্পিয়নের লড়াই! মোস্তাফিজুর রহমান বনাম ডেভিড ওয়ার্নার

বড় কনো টুর্নামেন্ট ছাড়া দেখা মেলে না বাংলাদেশ-অস্ট্রেলিয়ার লড়াই। শেষ ২০১১ সালের বিশ্বকাপে দেখা হয়েছিলো দুই দলের। তারপর ২০১৫ বিশ্বকাপে ম্যাচ থাকলেও বৃষ্টির কারনে তা বাদ হয়ে যায়। ৬ বছর পর অাজ ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফিতে মুখোমুখি হবে দুই দল। অার তারই সাথে মুখোমুখি হবে মোস্তাফিজ বনাম ওয়ার্নার। অাজ বাংলাদেশ সময় সন্ধা ৬:৩০ মিনিটে লন্ডনের কেনিংটন ওভালে এই প্রথমবারের মত আইপিএল সতীর্থের বিপক্ষে খেলবেন কাটার মাস্টার। নিশ্চয় সতীর্থদের মোস্তাফিজ সম্পর্কে ভালোভাবে সতর্ক করতে পারবেন ওয়ার্নার এবং হেনরিক্স।

আইপিএলে গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের শিরোপা জয়ে সবচেয়ে বেশি অবদান কে রেখেছিলেন? হায়দরাবাদের অলিতে-গলিতে এ প্রশ্ন করা হলে- চোখ বন্ধ করে সবাই বলে দেবে মুস্তাফিজুর রহমানের নাম। দলটির অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নারও ভালো করে জানেন সে কথা। এবং মানেনও। তার প্রিয় ক্রিকেটারে পরিণত হয়েছিলেন মোস্তাফিজ।

শুধু ডেভিড ওয়ার্নারই নয়, সানরাইজার্স হায়দরাবাদে মোস্তাফিজের সতীর্থ ছিলেন আরেকজন অস্ট্রেলিয়ান মইসেস হেনরিক্স। ওয়ার্নার কিংবা হেনরিক্সরা তো একসময় মোস্তাফিজের জন্য গুগল ট্রান্সলেটরের সাহায্যে বাংলাও শিখতে শুরু করে দিয়েছিলেন।

শুধু তাই নয়, মইসেস হেনরিক্স পরিকল্পনা করেছিলেন মোস্তাফিজকে বিগ ব্যাশ লিগেও খেলাবেন। তবে সেটা সম্ভব হয়নি শুধু, মোস্তাফিজের ইনজুরির কারণে।

গত আসরে দুর্দান্ত পারফরম্যান্স করলেও এবার নিষ্প্রভ মোস্তাফিজ। এক ম্যাচ খেলে ছিলেন বেশ খরুচে। উইকেটও নিতে পারেননি। যে কারণে পুরো আউপিএল সাইডবেঞ্চেই বেসে কাটাতে হয়েছে কাটার মাস্টারকে।

শেষ পর্যন্ত আইপিএল শেষ হওয়ার আগেই ফিরে আসেন মোস্তাফিজ। অংশ নেন বাংলাদেশ দলের সঙ্গে, ত্রিদেশীয় সিরিজে। এখানেই মোস্তাফিজ ফিরে পেলেন আপন ছন্দ। নিজের হারানো গৌরব যেন ফিরিয়ে এনেছেন তিনি। যদিও, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে ব্যাটসম্যানরা ভালো পুঁজি এনে দেয়ার পরও মোস্তাফিজরা বাংলাদেশকে জয় এনে দিতে পারেননি।

এবার মোস্তাফিজ মুখোমুখি হচ্ছেন ডেভিড ওয়ার্নার এবং মইসেস হেনরিক্সদের। লন্ডনের কেনিংটন ওভালে এই প্রথমবারের মত আইপিএল সতীর্থের বিপক্ষে খেলবেন কাটার মাস্টার। নিশ্চয় সতীর্থদের মোস্তাফিজ সম্পর্কে ভালোভাবে সতর্ক করতে পারবেন ওয়ার্নার এবং হেনরিক্স।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close