ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » ওসি’র ফোন নম্বর ক্লোন করে প্রার্থীদের থেকে অর্থ আদায়

ওসি’র ফোন নম্বর ক্লোন করে প্রার্থীদের থেকে অর্থ আদায়

রংপুরে সিটি করপোরেশন (রসিক) নির্বাচনকে ঘিরে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন প্রার্থীকে মোবাইল ফোনের মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে।

.

নম্বর ক্লোন করে একদল প্রতারক চক্র এ কাজ করছে বলে অভিযোগ করেছেন খোদ ওসি বাবুল মিয়া। তিনি এ ব্যাপারে কোতয়ালী থানায় দুটি জিডি দায়ের করেছেন এবং ফেসবুকের মাধ্যমে সর্তকীকরণ বিজ্ঞপ্তিও দিয়েছেন।

পরিবর্তন ডটকমকে এসব তথ্য নিশ্চিত করে বাবুল মিয়া জানান, কোতয়ালী থানার ওসির সরকারি মোবাইল ফোন ০১৭১৩-৩৭৩৮৭৪ নম্বরটি দিয়ে রসিক নির্বাচনের বিভিন্ন প্রার্থীর কাছে ফোন দিয়ে অবৈধ অর্থ চেয়ে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।

বিষয়টি তাকে নির্বাচন কমিশনের রংপুর আঞ্চলিক কর্মকর্তার দফতর থেকে জানানো হয়। এমন তথ্য পেয়ে তিনি তাৎক্ষণিক বিষয়টি নিয়ে তদন্তে নামেন। তিনি জানতে পারেন তার সরকারি নম্বরটি ক্লোন করা হয়েছে।

ওসি জানান, তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করে তার থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রসিক নির্বাচনের প্রার্থীদের থেকে কেউ যদি তার সরকারি নম্বর থেকে ফোন করে টাকা-পয়সা চান কিংবা ভয়-ভীতি প্রদর্শন করেন, তাহলে তাৎক্ষণিক কোতয়ালী থানায় অবহিত করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

ওসি আরও জানান, তিনি সাধারণ মানুষকে এ বিষয়ে সর্তক থাকার আহবান জানিয়ে কোতয়ালী থানার ফেসবুকে একটি সর্তকীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।

উৎসঃ পরিবর্তন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close