Home » এক্সক্লুসিভ » কাঁচপুরে খালেদা জিয়াকে শুভেচ্ছা

কাঁচপুরে খালেদা জিয়াকে শুভেচ্ছা

সিলেটগামী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নারায়ণগঞ্জের আগে কাঁচপুর ব্রিজ এলাকায় শুভেচ্ছা জানানো হয়েছে। সোমবার সকাল সোয়া ১০টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর পৌঁছলে নেতাকর্মীদের নিয়ে এই শুভেচ্ছা জানান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন।

সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জ বিএনপির নেতা। এছাড়া তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিগত মেয়র নির্বাচনে ডা. সেলিনা হায়াত আইভীর বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

এরআগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় সামনে রেখে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে সকাল নয়টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে যাত্রা শুরু করেন খালেদা জিয়া।

তার গাড়িবহরে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বরকতউল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

গুলশানের বাসা থেকে যাত্রা শুরুর আগে সাংবাদিকদের কাছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী দলীয় চেয়ারপারসনের সফর নির্বিঘ্ন করতে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চান।

পথে তার নজিরও দেখা গেছে। গুলশান থেকে সাত রাস্তা হয়ে নয়াপল্টন পর্যন্ত ফোর্স নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সতর্ক অবস্থায় দেখা গেছে। তারা খালেদা জিয়ার গাড়িবহর যাতে নির্বিঘ্নে যেতে পারে, সে ব্যবস্থা করেছেন।

এরপর মতিঝিল হয়ে কাঁচপুর ব্রিজ পর্যন্ত একই ধরনের নিরাপত্তা দেয়া হয়েছে গাড়িবহরকে। এসব জোনের শীর্ষ পুলিশ কর্মকর্তারা সড়কে অবস্থান নিয়ে গাড়িকে নিরাপদে বের হতে সাহায্য করেন।

খালেদা জিয়া সিলেট পৌঁছানোর পর বিকেলে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি আরো জানান, বিএনপি চেয়ারপারসন মাজার জিয়ারত করেই ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করবেন।

আর বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ পরিবর্তন ডটকমকে বলেন, ‘আওয়ামী লীগ ও জাতীয় পার্টি নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সিলেট থেকে। আমাদের নেত্রীর সিলেট সফরের সঙ্গে নির্বাচনী প্রচারণার সম্পর্ক নেই। সেখানে কোনো জনসভাও করা হচ্ছে না।’

উল্লেখ্য, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আগামী ৮ ফেব্রুয়ারি রায়ের দিন ধার্য রযেছে।

পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত ৫ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

poriborton

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close