ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » কোচের দিকে ব্যাট ছুঁড়ে মারার কারনে তামিম ছিলেন না একাদশে? কেনো তিনি ব্যাট ছুড়ে মেরেছেন। পড়ুন বিস্তারিত

কোচের দিকে ব্যাট ছুঁড়ে মারার কারনে তামিম ছিলেন না একাদশে? কেনো তিনি ব্যাট ছুড়ে মেরেছেন। পড়ুন বিস্তারিত

বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বেশ কয়েক দিন থেকেই বনিবনা হচ্ছে না দলের সিনিয়র ক্রিকেটারদে। কোচের চাপে পড়ে টি-২০ থেকে অবসর নিয়েছেন মাশরাফি। কোচ চাই ছিলেন মুশফিককেও টেস্ট অধিনায়ক থেকে সরিয়ে দেওয়া হোক। বিসিবির এই প্রভাবশালী কোচ নিজের পছন্দমত তারুণ্য নির্ভর দল গড়তে দিকে প্রতিনিয়তই সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে বিরোধে জড়াচ্ছেন।

দলের প্রধান কোচ সর্বশেষ প্রোটিয়া সফরে করে বসলেন এক লঙ্কা কান্ড। নেট অনুশীলনের সময় সিনিয়র ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ান কোচ। ক্ষুব্ধ তামিম হাতে থাকা ব্যাট ছুড়ে মারেন কোচের দিকে। যার রেশ ধরেই তামিম ইকবালকে দেখা গেলো না প্রথম ওয়ানডের একাদশে।

স্বাগতিক প্রোটিয়াদের বিপক্ষে ওডিআই সিরিজের প্রথম ম্যাচে জাতীয় সঙ্গীত গাইতে মাঠেও আসেননি তামিম। দলের অন্যান্য ক্রিকেটাররা মাঠে এসে জাতীয় সঙ্গীত গাইলেও দেখা মিলেনি তামিমের। এমনকি সাইড বেঞ্চেও দেখা যায়নি তামিমকে। বাংলাদেশের ব্যাটিং ইনিংস অর্ধেক শেষ হওয়ার পর তামিমের দেখা মিলে।

সূত্র জানিয়েছেন, কোচের সঙ্গে বিরোধে জড়িয়েই তামিম একাদশে ছিলেন না। ইনজুরিতে থাকলেও ম্যাচের আগের দিন তামিম সম্পূর্ণ ফিট ছিলেন। তাই নেট অনুশীলনও করেন। দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে সর্ম্পক বৈরী করে ড্রেসিং রুমের পরিবেশ অশান্ত করে তুলেছেন কোচ। যার প্রভাব মাঠেই দেখা যাচ্ছে।

তথ্য ও সূত্র :একাত্তর টিভি ও snpsports24.com

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close