ব্রেকিং:
Home » বিনোদন » কোটি দর্শক দেখলো শাকিবের সত্তার ‘তোর প্রেমেতে অন্ধ’

কোটি দর্শক দেখলো শাকিবের সত্তার ‘তোর প্রেমেতে অন্ধ’

গত ৭ এপ্রিল মুক্তি পায় হাসিবুর রেজা কল্লোলের নির্মিত সিনেমা ‘সত্তা’। ছবিতে জেমসের গাওয়া ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটি ১ কোটিবার দেখা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় গানটি ইউটিউবে এক কোটি দর্শক ছুঁয়েছে।

নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, জেমসের অসংখ্য জনপ্রিয় গান রয়েছে। কিন্তু এবারই তাঁর প্রথম কোন ইউটিউবে ১ কোটিবার দেখা হয়েছে। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। এবারই প্রথম বাপ্পা

মজুমদারের কোনো গান ইউটিউবে ১ কোটিবার দেখা হলো। “তোর প্রেমেতে” গানটি মাত্র চার মাসে এই রেকর্ড করেছে। এত অল্প সময়ে আমাদের চলচ্চিত্রের আর কোনো গানে তা সম্ভব হয়নি।

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে তৈরি হয়েছে সত্তা। ছবির সব কটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, জেমস, সামিনা চৌধুরী, মিলা, কনা, সুমী শবনম ও বাপ্পা মজুমদার। ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটির কথা লিখেছেন সোহানী হোসেন।

ছবিটি মুক্তির পর থেকে বিভিন্নমহল থেকে প্রসংশা পায় সত্তা ও এর নির্মাতা-কলাকুশলীরা। সিনেমাটি হলে দেখতে গিয়েছেন যেমন সাধারণ মানুষ, তেমনি গিয়েছিলেন মন্ত্রী কিংবা সমাজের উচ্চ পর্যায়ের মানুষও।

শাকিব-পাওলি ছাড়াও আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। চিত্রগ্রহণে টিডব্লিউ সৈনিক।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close