ব্রেকিং:
Home » বিনোদন » কোয়েল মল্লিকের পারিশ্রমিক কত টাকা জানেন ? না জানলে জেনে নিন

কোয়েল মল্লিকের পারিশ্রমিক কত টাকা জানেন ? না জানলে জেনে নিন

টলিউডে নায়িকাদের পারিশ্রমিক বৃদ্ধি নিয়ে অনেকদিন ধরেই সোচ্চার হয়েছেন অনেক অভিনেত্রীই। এ নিয়ে প্রথমে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপড়া।

যিনি বলিউউড পেরিয়ে এই মুহূর্তে মাত করছেন হলিউড। নায়িকাদের পারিশ্রমকি কেন নায়কদের থেকে কম হবে, তা নিয়ে বহু দিন ধরেই বহু সমালোচনা বিতর্ক হয়েছে। তা নিয়ে আজো বেশ সরগরম বলিপাড়ার নামি অভিনেত্রীরা।

এদিকে, টলিউডে পারিশ্রমিক নিয়ে নায়িকাদের কোনো রকমের অসন্তুষ্টির বক্তব্য সেভাবে জোরালো হয়নি। তবে এবার জেনে নিন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিকের পারিশ্রমিক কত?

বাংলা চলচ্চিত্র জগতে অন্যতম প্রখ্যাত অভিনেত্রী কোয়েল মল্লিক। বলা যায় এই মুহূর্তে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। প্রতি ফিল্মের জন্য কোয়েল মল্লিক ২০ লাখ রুপি পারিশ্রমিক নেন।

আসছে ফাহিমের মিউজিক ভিডিও ‘বাংলা ড্যান্স’

বিনোদন ডেস্ক:
তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ফাহিম ইসলাম। সম্প্রতি নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘বাংলা ড্যান্স’। রাহুল ভানজারের কথায় গানটির সুর করেছেন অম্লান। সঙ্গীতায়োজন করেছেন বব। ডেডলাইন মিউজিকের প্রযোজনায় সম্প্রতি গানের ভিডিওর শুটিং শেষ হয়েছে।

গান ও ভিডিও প্রসঙ্গে ফাহিম বলেন, ‘চার বছর পর নতুন গান নিয়ে শ্রোতাদের নিকট হাজির হতে যাচ্ছি। এফডিসিতে ছয়দিন সেট বানিয়ে গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ করা হয়েছে। এর নির্দেশনা দিয়েছেন সৈকত নাসির। আর আমার সঙ্গে গানটিতে যৌথভাবে মডেল হয়েছেন মেঘলা ও তৃষ্ণা। গানের ভিডিওটি খুব যত্ন নিয়ে আমরা করেছি। আশা করছি, সবাই নতুন গানটির পাশাপাশি ভিডিও পছন্দ করবেন।’

বুধবার ডেডলাইন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে ‘বাংলা ড্যান্স’ গানটি প্রকাশিত হবে বলে জানান ফাহিম। এর আগে ফাহিম ইসলামের ‘প্রেয়সী’, ‘কি লাভ’, ‘পাখি’, ‘এতদিন’, ‘জীবনের মায়া’সহ বেশকিছু মিউজিক ভিডিও দর্শক পছন্দ করেছেন।
বাবার শুটিং দেখতে এফডিসিতে এই সঙ্গীতশিল্পী

বিনোদন ডেস্ক:
ছোট বেলা থেকেই চলচ্চিত্র পাড়ার সঙ্গে যোগাযোগ আছে আঁখি আলমগীরের। এফডিসি তার চেনা ঠিকানা। গতকাল হুট করেই সংগীতশিল্পী বাদশা বুলবুলকে সঙ্গে নিয়ে তিনি চলে গেলেন এফডিসিতে তার বাবা আলমগীর পরিচালিত ছবির শুটিং দেখতে।

তবে শুধু শুটিং দেখা উদ্দেশ্য ছিল না। গতকাল এফডিসিতে আঁখির গাওয়া একটি গানের শুটিং চলছিল, সেই শুটিং দেখতেই সেখানে হাজির হন তিনি। রুনা লায়লার সুরে এই গানটি গেয়েছেন আঁখি।

শুটিং দেখা শেষ হলে বাদশা বুলবুল, আলমগীর, ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও আঁখি একই ফ্রেমে বন্দি হন। আর সেই ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন বাদশা বুলবুল।

বলে রাখা ভালো, ‘একটি সিনেমার গল্প’ নামে ছবিটি পরিচালনা করছেন আলমগীর। ছবির বিভিন্ন চরিত্রে দেখা যাবে আরিফিন শুভ, ঋতুপর্ণা সেনগুপ্ত, ববি, সাদেক বাচ্চু, সাবেরী আলম, জ্যাকি আলমগীরসহ আরো অনেককেই।

Comments

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close