ব্রেকিং:
Home » রাজনীতি » খালেদার মামলা প্রত্যাহারের দাবিতে আরিফের শোডাউন

খালেদার মামলা প্রত্যাহারের দাবিতে আরিফের শোডাউন

খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে বিশাল শোডাউন করেছেন বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেল ৩টায় সিলেট রেজিস্ট্রারি মাঠ থেকে মুক্তিযোদ্ধা দল, যুবদল, শ্রমিকদল ও ছাত্রদলের ব্যানারে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে আরিফুল হক চৌধুরী ছাড়াও বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুর রাজ্জাক ও মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু বক্তব্য রাখেন।


সমাবেশে আরিফুল হক চৌধুরী বলেন, সরকার মিথ্যা মামলায় খালেদা জিয়াকে কারাগারে পাঠিয়ে আবারও প্রহসনের নির্বাচন করার ষড়যন্ত্র করছে। কিন্তু বিএনপি নেতাকর্মীরা তা হতে দেবে না। অবিলম্বে খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনে সরকার পালানোর পথও খুঁজে পাবে না।


আরিফুল হক চৌধুরী দলীয় কর্মসূচিতে অনুপস্থিত থাকেন, তার সাথে নেতাকর্মীদের সংযোগ নেই- দীর্ঘদিন থেকে এমন অভিযোগ করে আসছিলেন মহানগর বিএনপির শীর্ষ নেতারা। এর জবাবে আরিফ বিএনপি ছাড়াই শুধুমাত্র অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়েই বিশাল শোডাউন করেন। সিটি করপোরেশনের আগে এই বিশাল মিছিলকে অনেকে আরিফের প্রথম নির্বাচনী শোডাউন বলেও মনে করছেন।

বিডি প্রতিদিন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close