ব্রেকিং:
Home » রাজনীতি » খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ আটক

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ আটক

খালেদা জিয়ার আইনজীবী বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে সিলেট যাওয়ার পথেখালেদা জিয়াকে স্বাগত জানাতে গেলে নরসিংদী মহাসড়কের শিবপুরের কারার চর ও ভেলানগর থেকে সানাউল্লাহসহ বেশকয়েকনজনকে পুলিশ আটক করে।জানা গেছে, সিলেটের উদ্দেশে বেলা সাড়ে ১১টার দিকে নরসিংদী শহর অতিক্রম করে খালেদা জিয়ার গাড়ি বহর। তাকে স্বাগত জানাতে আসা নেতাকর্মীদের ঢাকা-সিলেট মহাসড়কে দাঁড়াতে দেয়নি পুলিশ।

এ সময় খালেদা জিয়ার গাড়ি বহর লক্ষ্য করে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা জুতা নিক্ষেপের চেষ্টা করলে বাধা দেয় পুলিশ।আটককৃতের মধ্যে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামালও রয়েছেন।এ বিষয়ে জেলা গোয়ান্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, অনেকেই আটক হতে পারেন। আমাদের অনেক টিম মাঠে কাজ করছে। তবে কে কোথায় আটক হয়েছেন তা এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

আরো পড়ুন >> খালেদা জিয়ার সিলেট সফর নির্বাচনী প্রচারণা নয়: খসরু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিলেট সফর রাজনৈতিক প্রচারণার অংশ নয় বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।সোমবার সোয়া ৮টায় খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।তিনি বলেছেন, হযরত শাহজালাল (র.) এবং হজরত শাহপরান (র.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে খালেদা জিয়া সিলেট যাচ্ছেন। এখানে অন্য কিছু নেই।অা.লীগ সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছে, খালেদা জিয়ার সিলেট সফরও নির্বাচনি প্রচারণা কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপির এই নীতি নির্ধারক বলেন, এক বছর আগে নির্বাচনী প্রচারণার অর্থ হয় না।

এখনো তো লেভেল প্লেয়িং ফিল্ড হয়নি। কিসের নির্বাচনী প্রচারণা। তবে কোন দল চাইলে তারা নির্বাচনী প্রচারণা করতে পারে, এটা তাদের বিষয়। বিএনপি ঘোষণা দিয়েই নির্বাচনী প্রচারণা শুরু করবে বলে জানান তিনি।সাধারণ নাগরিকের নিরাপত্তা দেয়া সরকারের দায়িত্ব মন্তব্য করে খসরু বলেন, খালেদা জিয়া বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি সিলেট সফরে যাচ্ছেন, তার নিরাপত্তার দায়িত্ব সরকারের।এসময় বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

purboposhchim

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close