ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » গাড়ি থেকে নেমেই নগর ভবন থেকে পুলিশ তাড়িয়ে দিলেন আইভী!

গাড়ি থেকে নেমেই নগর ভবন থেকে পুলিশ তাড়িয়ে দিলেন আইভী!

মঙ্গলবার হকার ইস্যুতে নারায়ণগঞ্জ নগরী পরিণত হয় রণক্ষেত্রে। নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থক এবং পুলিশের মধ্যে মঙ্গলবার বিকেলে দফায় দফায় ত্রিমুখী সংঘর্ষ হয়।

সংঘর্ষে মেয়র আইভী ও ৫ সাংবাদিকসহ অর্ধশতাধিক লোক আহত হয়। এ ঘটনায় পুরো দেশের নজর এসে পড়ে নারায়ণগঞ্জের উপর। এছাড়া উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছে নারায়ণগঞ্জের মানুষ। মেয়রের উপর হামলার ঘটনায় নড়েচড়ে প্রশাসন।

বুধবার সকাল সাড়ে ১১টায় সিটি করপোরেশনের মাসিক সভায় অংশগ্রহণ করতে আহত অবস্থায় নগর ভবনে আসেন মেয়র সেলিনা হায়াৎ আইভী। এসময় মেয়র ঠিকভাবে হাঁটতে পারছিলেন না। এর আগে নগর ভবনের সামনে অতিরিক্ত পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়।

মেয়র সেলিনা হায়াৎ আইভী গাড়ি থেকে নেমে নগর ভবনের সামনে বসে থাকা পুলিশের দিকে এগিয়ে যান। এ সময় মেয়র বলেন, আপনারা কেন এসেছেন? গতকাল আপনারা কোথায় ছিলেন? আমি যখন রাস্তায় আহত অবস্থায় পড়ে ছিলাম। আজ কেন এসেছেন। আপনাদের কোন প্রয়োজন নেই। আপনারা চলে যান। আমার এতোগুলো লোক রক্তাক্ত হলো আপনারা তাদের নিরাপত্তা দিতে পারেননি।

এছাড়া মেয়র এসময় তার দেহরক্ষী পুলিশ শফিককে দেখিয়ে বলেন, এরও চিকিৎসা করিয়ে একেও নিয়ে যান। আপনাদের কর্মকর্তাদের বলেন, এখানে থাকার কোন প্রয়োজন নেই।
এরপরে মেয়র নাসিকের মাসিক সভায় অংশগ্রহণ করেন।

সূত্র: যুগের চিন্তা ২৪ ডটকম

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close