Home » খেলা » গেইল-ম্যাককালাম রান করতে না পারার কারন হল…

গেইল-ম্যাককালাম রান করতে না পারার কারন হল…

গতকাল রংপুর রাইডার্সের হয়ে মাঠে নামার আগে অনেকে হয়তো মনে করেছিলেন হয়তোবা এই ম্যাচ ফেভারিট হিসেবে মাঠে নামবে রংপুর। আর সেটা গেইল-ম্যাককালামদের মাঠে নামার পর। কিন্তু ম্যাচে আর তেমনভাবে খেলতে পারেননি বিশ্ব ক্রিকেটের এই দুই জনপ্রিয় ফেরিওয়ালা।

ম্যাচশেষে সংবাদ সম্মেলনে এসে মাশরাফি বলেন ,’গেইল আর ম্যাককালামের মত এমন দু’জন ব্যাটসম্যানের কাছে অবশ্যই প্রত্যাশা ছিল। দর্শকরাও আমার মনে হয়, ওদের খেলা দেখতেই এসেছিলেন। ‘

গেইল-ম্যাককালাম রান করতে না পারার কারন জানতে চাওয়া হলে তাই মাশরাফির মুখে এমন কথা, ‘বাংলাদেশে এসেই আসলে হাত খুলে শট খেলা খুব কঠিন। আমার কাছে যেটা মনে হয়, নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া বা ভারতেও যেমন উইকেট হয়, আমাদের উইকেট তেমন না। তাদের মানিয়ে নেয়ার ব্যাপার ছিলো। ’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২০তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের কাছে ১৪ রানের পরাজয় বরণ করছে তারকাঠাসা রংপুর রাইডার্স। মিরপুরে টস হেরে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ানস। জবাবে ১৩৯ রান সংগ্রহ করে রংপুর।

বর্তমান পয়েন্ট টেবিলের অবস্থা…

নিজেদের প্রথম ম্যাচে জয়ের পর টানা দুই হারে পয়েন্ট টেবিলের তলানিতে চলে যায় মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্স। দলের এমন নাজেহাল অবস্থা দেখে আগেভাগেই ম্যাককালাম-গেইলকে উড়িয়ে আনে তারা। লক্ষ্য একটাই, যে করে হোক জয়ে ফেরা। কিন্তু সেই একই চিত্র। হার নিয়েই ফিরতে হলো।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close