ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » চমক দেখিয়ে ফাইনালের পথে পাকিস্তান

চমক দেখিয়ে ফাইনালের পথে পাকিস্তান

গ্রুপপর্বে দুর্দান্ত খেলেছে ইংল্যান্ড। ঘরের মাঠের বাড়তি সুবিধা আদায় করে নেয় ইয়ন মরগানের দল। তিন ম্যাচের তিনটিতে জিতেই সেমিফাইনালের টিকিট পায় তারা। শেষ চারের লড়াইয়ে আজ কার্ডিফে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ইংল্যান্ড।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি ইংলিশ ব্যাটসম্যানরা। পাকিস্তানি বোলারদের তোপে নির্ধারিত ৫০ ওভারই ব্যাট করতে পারেনি। ৪৯.৫ ওভারে ২১১ রানে অলআউট ইয়ন মরগান বাহিনী।

বোলিংটাও ভালো হচ্ছে না ইংল্যান্ডের। পাকিস্তানের দুই ওপেনার ফাখর জামান ও আজহার আলি তুলোধুনো করে ছেড়েছেন ইংলিশ বোলারদের। উদ্বোধনী জুটি টিকেছিল ২১তম ওভার পর্যন্ত। ফাখর জামান ও আজহার আলি মিলে ১১৮ রান যোগ করেন পাকিস্তানের স্কোরশিটে।

পাকিস্তানের দুই ওপেনারই পেয়েছেন ফিফটি দেখা। আদিল রশিদের বলে জস বাটলারের হাতে ক্যাচ দেয়ার আগে ফাখর জামান করেছেন ৫৭ রান। তার ৫৮ বলের ইনিংসটি সমৃদ্ধ ৭টি চার ও একটি ছক্কায়।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আজহার আলি আউট হয়নি। ৭৬* বলে ব্যাট করছেন তিনি। তাকে সঙ্গ দিচ্ছেন বাবর আজম (৩০*)। ইতোমধ্যে ৩২ ওভার খেলে পাকিস্তান সংগ্রহ করে ফেলেছে ১ উইকেটে ১৭২ রান। জয়ের পথেই রয়েছে পাকিস্তান। ফাইনালের টিকিট পকেটে পুরতে সরফরাজ আহমেদের দলের প্রয়োজন ৪০ রান।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close