Home » বিনোদন » চিকন আলি-মাহিয়া মাহি একই ফ্রেমে

চিকন আলি-মাহিয়া মাহি একই ফ্রেমে

ঢাকাই ছবির কমেডি অভিনেতা চিকন আলি। আর জনপ্রিয় অভিনেতা মাহিয়া মাহি। দুজনকে দেখা গেল একই ফ্রেমে। দুজনই এখন অভিনয় করছেন চলচ্চিত্র আনন্দ অশ্রুতে। এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক। সাইমনের নায়িকা মাহি।

মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় আনন্দ অশ্রুর গল্প লিখেছেন তরুণ কবি ও গল্পকার সুদীপ্ত সাঈদ খান। তার গল্পে এর আগেও নির্মিত হয়েছে জান্নাত ছবিটি। এরই ধারাবাহিকতায় এবার আনন্দ অশ্রু।


বর্তমানে ছবিটির শুটিং চলছে রাজধানীর অদূরে মানিকগঞ্জ জেলায়। কমেডি অভিনেতা চিকন আলি এই ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘আনন্দ অশ্রু ছবির শুটিং স্পট মানিকগঞ্জ, সুন্দর একটি রোমান্টিক গল্পের ছবি আসছে। অপেক্ষায় থাকুন আসছি আমরা। দৃশ্যে আমি ও আমরা।’

আনন্দ অশ্রু ছবির দৃশ্যে চিকন আলীরা
সালমান শাহ ও শাবনূর অভিনীত তুমুল জনপ্রিয় ছবি ‘আনন্দ অশ্রু’। ছবিটি নির্মাণ করেছিলেন শিবলি সাদিক। এটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালের ১ আগস্ট। ছবিটি ফের নতুন করে নির্মিত হতে যাচ্ছে। তবে নাম এক হলেও গল্প ভিন্ন বলে জানা গেছে।


মোস্তাফিজুর রহমান মানিক জানান, নতুন গল্প নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করতে যাচ্ছি। এটি আগের আনন্দ অশ্রুর সিক্যুয়াল নয় কিংবা রিমেক নয়। সম্পূর্ণ নতুন প্রেক্ষাপট ও গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে এবারের ‘আনন্দ অশ্রু’। নিয়ম রয়েছে, মুক্তির ১২ বছর পার হলে একই নামে ছবি নির্মাণ করা যায়। সেজন্য ‘আনন্দ অশ্রু’ নাম নেয়ার জন্য কারো অনুমতি নিতে হয়নি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close