ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » চোট পেয়ে বসে পড়লেন ওহাব রিয়াজ, ছুটে এসে ধরলেন যুবরাজ

চোট পেয়ে বসে পড়লেন ওহাব রিয়াজ, ছুটে এসে ধরলেন যুবরাজ

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের মহানুভবতা এখানেই। দুই প্রতিদ্বন্দ্বী দেশ। এত পারষ্পরিক গণ্ডগোল, এত রাজনৈতিক উত্তাপ। পাকিস্তান ম্যাচ যেমন ছিল কপিল দেব-সুনীল গাভাসকারের আমলে, এখনও ঠিক তাই। কিন্তু ক্রিকেট যেন বারবার মিলিয়ে দিয়েছে দুই দেশকে। আজ এমনই ঘটনা উঠে এলো সামনে।

এর আগে অনেকবার ম্যাচ চলাকালীন গণ্ডগোলে জড়িয়েছেন দুই দেশের ক্রিকেটার। শোয়েব আখতারের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন শচীন টেন্ডুলকার বা বীরেন্দ্র শেওয়াগ। গাম্ভীর-আফ্রিদির ঝামেলাও সামনে এসেছে। আজ ম্যাচ শুরু আগে বন্ধুর মতো মিশতে দেখা গেল দুই অধিনায়ককে। বিরাট কোহলির কাঁধে হাত দিয়ে কথা বললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ় আহমেদ। তবে ম্যাচ চলাকালীন আরও এক মানবিক কাজ করে ফেললেন যুবরাজ সিং।

ক্যানসারকে জয় করে ক্রিকেটে প্রত্যাবর্তন করেছেন। ধরে নেওয়া হয়েছিল, সেটাই তার শেষ ম্যাচ। কিন্তু সেখান থেকে ফিরে এসেছেন। তাই মানবিক বোধ কাকে বলে, সেটাই দেখিয়ে দিলেন। বল করার সময় পড়ে গিয়ে পায়ে চোট পেয়ে বসে পড়েন ওয়াহাব রিয়াজ়। সঙ্গে সঙ্গে তার কাছে ছুটে আসেন যুবরাজ। কাধে হাত রাখেন তিনি। এরপরই মাঠে চলে আসেন পাকিস্তান টিমের ফিজিও। টুইট করে এই ঘটনা দু’টো প্রকাশ্যে আনল আইসিসি।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close