Home » রাজনীতি » জেলগেটে খালেদা জিয়ার চার আইনজীবী

জেলগেটে খালেদা জিয়ার চার আইনজীবী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে জেলগেটে উপস্থিত হয়েছেন তার চার আইনজীবী। মঙ্গলবার বেলা সোয়া ১২টার দিকে তারা জেলগেটে পুলিশ ব্যারিকডে অতিক্রম করেন। তবে তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন কিনা- তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়ার নেতৃত্বে আরও আছেন অ্যাডভোকেট ফয়েজ উল্লাহ। বাকি দুই জনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি নিতে জেলারের সঙ্গে দেখা করতে গেছে।


পুলিশ ব্যারিকেড অতিক্রম করার সময় সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের বলেন, ‘এখন কোনও কথা বলবো না। বের হয়ে কথা বলবো।’

এদিকে, কারাগরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পছন্দের ফল নিয়ে জেলগেটে এসেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষকসহ ছয় জন। তাদের মধ্যে রযেছেন- অধ্যাপক মোকসুদ আহসান খান, অধ্যাপক ড. এবিএম ওবাদুল ইসলাম, খালেদা জিয়ার উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার এবং সাবিনা রহমান।


উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে এ মামলার অন্য আসামি তার বড় ছেলে তারেক রহমানসহ বাকি পাঁচজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এর পাশাপাশি তাদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানাও করা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি রায়ের পর খালেদা জিয়াকে কারাগারে নেওয়া হয়।

উৎসঃ banglatribune

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close