ব্রেকিং:
Home » জাতীয় » টিভি দেখায় ব্যস্ত মেয়ে, তালাবদ্ধ ঘরে পুড়ে ছাই মা

টিভি দেখায় ব্যস্ত মেয়ে, তালাবদ্ধ ঘরে পুড়ে ছাই মা

পঁচাত্তর বছর বয়সী বৃদ্ধা মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের বাড়িতে টিভি দেখতে গেলেন সুফিয়া। ঘরে আগুন লেগেছে এ খবর পেয়ে দৌড়ে এসে দেখল ঘর পুড়ে গেছে সাথে মা ফাতেমাও পুড়ে কঙ্কাল।

মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে পিরোজপুরের নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলার সোহাগদল ইউনিয়নের দক্ষিণ সোহাগদল গ্রামে সোমবার রাত সাড়ে আটটার দিকে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রাপাত হয়েছে বলে জানিয়েছেন নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো: শহিদুল ইসলাম।

সোহাগদল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান, বৃদ্ধা ফাতেমার (৭৫) বাড়ি দৈহারী ইউনিয়নের চিলতলা গ্রামে। থাকতেন ৭নং ওয়ার্ডের দক্ষিণ সোহাগদল গ্রামে মেয়ে সুফিয়ার বাড়িতে। সুফিয়ার স্বামী আ: সাত্তার চাকরির কারণে অন্যত্র থাকেন।

পরিদর্শক তদন্ত শহিদুল ইসলাম জানান, সুফিয়ার মা ফাতেমা কানে শোনেন না। বয়সের ভারে হাঁটাচলাও তেমন করতে পারতেন না। সোমবার রাতে সুফিয়া তার মাকে ঘরে তালাবদ্ধ রেখে পাশের এক বাড়িতে যান টিভি দেখতে। সাড়ে আটটার দিকে খবর পান তাদের ঘরে আগুন লেগেছে।

রাশেদ হাসান নামে একজন জানান, আগুনের খবরে প্রতিবেশীরা এসে আগুন নেভানোর চেষ্টা করেন। ছুটে আসেন সুফিয়াও। কিন্তু ততক্ষণে সবশেষ। ঘর পুড়ে ছাই হয় তাদের। সাথে পুড়ে কঙ্কাল হয় তার বৃদ্ধা মা ফাতেমা।

মায়ের এমন মৃত্যুতে বিলাপ করতে থাকে সুফিয়া। উপস্থিত অনেকেই হয়ে পড়েন বাকরুদ্ধ। ওসি তদন্ত জানান, অগ্নিকান্ডে সুফিয়ার দেবর আ: রহিমের ঘরও আংশিক পুড়ে গেছে। সুফিয়াদের ক্ষতি হয়েছে আনুমানিক ৪ লাখ টাকার আর তার দেবর আ: রহিমের ক্ষতি হয়েছে পাঁচ লাখ টাকার।

উৎসঃ dailynayadiganta

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close