Home » আন্তর্জাতিক » টুইটারে খামেনি ঝড়>>সাম্প্রতিক ক্ষয়ক্ষতির জন্য যুক্তরাষ্ট্রকে জবাব দেবে ইরান

টুইটারে খামেনি ঝড়>>সাম্প্রতিক ক্ষয়ক্ষতির জন্য যুক্তরাষ্ট্রকে জবাব দেবে ইরান

ইরানে সরকারবিরোধী বিক্ষোভের জন্য যুক্তরাষ্ট্রকে সরাসরি দায়ী করেছে ইরান। এ নিয়ে টুইটারে বেশ কয়েকটি পোস্ট করেছেন দেশটির নেতা আয়াতুল্লাহ খামেনি।

তিনি বলেছেন, গোয়েন্দাদের থেকে পাওয়া তথ্য মতে, ‘এ বিক্ষোভে ক্ষয়ক্ষতির জন্য ত্রিমুখী পরিকল্পনা করা হয়। যাতে আমেরিকা যুক্তরাষ্ট্র ও ইহুদিরা জড়িত ছিল। আর টাকা এসেছে পারস্য উপসাগরের নিকটবর্তী একটি দেশ থেকে।’ তবে দেশটির নাম বলেননি খামেনি।


তিনি টুইটারে আরও লিখেছেন, সব মানুষ ও সবকিছুতেই যুক্তরাষ্ট্রের আপত্তি। এই দেশ (ইরান), তার প্রতিষ্ঠা, ইরানে ইসলামিক বিপ্লব সবকিছুতেই। কারণ তারা এই শক্তির কাছে পরাজিত হয়েছিল।’

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপরও ক্ষোভ ঝেড়েছেন খামেনি। তিনি টুইটারে লিখেছেন, ‘হোয়াইট হাউজের প্রধান হিসেবে যে লোকটি বসে আছে- যে নিজেই একজন অস্থির মানুষ-তার এটা বোঝা উচিত যে পাগলদের মতো এ ধরনের কর্মকাণ্ড করে পার পাওয়া যাবে না।’

খামেনি টুইটে আরও লিখেছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বলেছেন ইরানের লোক না খেয়ে থাকে। তিনি কি দেখেন না যে ৫ কোটি কিংবা তারও বেশি আমেরিকান ক্ষুধায় কাতর। ইরানের মানুষ সম্মান ও মর্যাদার সঙ্গে জীবনযাপন করছে। আল্লাহর রহমতে তাদের আর্থিক সমস্যারও সমাধান হবে।

বিডি প্রতিদিন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close