Home » খেলা » টুর্নামেন্ট সেরা হতে চান লেগস্পিনার টিপু সুলতান

টুর্নামেন্ট সেরা হতে চান লেগস্পিনার টিপু সুলতান

অনেকটা অপ্রত্যাশিতভাবেই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বাংলাদেশ দলে জায়গা করে নিয়েছেন লেগস্পিনার টিপু সুলতান। তবে তাকে দলে নেওয়ার ব্যাখ্যা দিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক এহসানুল হক সিজান।

একাত্তর টিভিকে দলের নির্বাচক জানিয়েছেন, “ও বিভাগীয় ক্রিকেটের সর্বোচ্চ উইকেট শিকারি। জাতীয় চ্যাম্পিয়নশিপেও সে ভালো খেলেছে। অনুশীলনে সে ভালো করেছে।


“তার অনুশীলন দেখে মনে হয়েছে এখানে এসে সে ভালো করতে পারবে। এমনকি এখন পর্যন্ত যে দুটো প্রস্তুতি ম্যাচ হয়েছে, সেখানেও দেখেছি ভালো করার একটা প্রবণতা তার মধ্যে রয়েছে।”

অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে না থেকেও দলে ঢুকেছেন, বিষয়টিকে হেয় করে দেখছেন না টিপু সুলতান নিজেও। নির্বাচকের কথায় সুর মিলিয়েছেন তিনিও। একইসাথে জানালেন নিজের লক্ষ্যের কথা। এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আসর সেরা খেলোয়াড় হতে চান তিনি।

একাত্তরকে জানিয়েছেন, “ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেই অনূর্ধ্ব-১৯ দলে জায়গা করে নিয়েছি। এটা আমার প্রথম ট্যুর। যদি ভালো পারফর্মেন্স করতে সেটাই ভালো। আর এটাই লক্ষ্য।


“আমি এই আসরের ম্যান অফ দ্যা সিরিজ হতে চাই। নিজের সেরাটা যেন দিতে পারি। দেশের জন্যেও যেন কিছু করতে পারি। দেশের জন্যই খেলতে আসা, তাই দেশের জন্য কিছু করতে পারলে অবশ্যই ভালো লাগবে।”

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close