ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » শীর্ষ সংবাদ » ডাকে সাড়া দিচ্ছেন আহমদ শফী

ডাকে সাড়া দিচ্ছেন আহমদ শফী

নিউজ ডেস্ক: হেফাজতে ইসলামের আমির শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তিনি ডাকে সাড়া দিচ্ছেন। চোখ মেলেও তাকাচ্ছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে হেফাজত আমিরের একান্ত সচিব মাওলানা শফিউল আলম জানান, তার অবস্থা আগের চেয়ে ভালো। তিনি ডাকে সাড়া দিচ্ছেন। চোখ মেলে তাকাচ্ছেন। তবে এখনো নিজে থেকে কথা বলেননি।

হাসপাতালের সিনিয়র ম্যানেজার ড. ইকবাল হুসাইন হাওলাদার জানান, আল্লামা শফীর শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। ভয়ের কিছু নেই।

আল্লামা শফীকে উন্নত চিকিৎসা দিতে আট সদস্যের মেডিক্যাল দল গঠন করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তারা জানিয়েছেন, বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতা ছাড়া আশঙ্কাজনক তার কোনো রোগ নেই।

আল্লামা শফী পুরান ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার বিকেলে তাকে চট্টগ্রাম থেকে বিশেষায়িত অ্যাম্বুলেন্স হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। বেশ কয়েকদিন ধরে তিনি চট্টগ্রামের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে ঢাকায় আনার পর বুধবার আল্লামা শফীকে দেখতে হাসপাতালে যান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আল্লামা শফীর রোগমুক্তির জন্য তিনি দোয়া করেন এবং সকলের কাছে দোয়া চান।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close