Home » খেলা » ডাবল সেঞ্চুরির পথে অবহেলিত মুমিনুল , সর্বশেষ সংক্ষিপ্ত স্কোর দেখুন

ডাবল সেঞ্চুরির পথে অবহেলিত মুমিনুল , সর্বশেষ সংক্ষিপ্ত স্কোর দেখুন

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ষষ্ঠ আসরের টুর্নামেন্টের শুরুর দিনই দারুণ এক সেঞ্চুরি তুলে নিয়েছিলেন মুমিনুল হক। সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) চার নম্বর মাঠে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিপক্ষে এই প্রতিবেদন লেখার সময় ১৬৯ রানে অপরাজিত ছিলেন তিনি।

জাতীয় দল যখন ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত, বাঁহাতি ব্যাটসম্যান নেমে পড়েছেন ঘরোয়া ক্রিকেটে। সেখানে বিসিএলের প্রথম দিনেই সেঞ্চুরি তুলে এখন ডাবল সেঞ্চুরির পথে।একই সাথে বিসিবির কর্মকর্তাদের জানান দিলেন,আমার পারফরম্যান্স ঠিক আছে ভাগ্য ঠিক নেই।

আলোর অভাবে ৭ ওভার বাকি থাকতে খেলা থেমে যায়।হয়তো আজ আর খেলা হবে না। কাল সকালে ডাবল সেঞ্চুরির মিশন নিয়ে মাঠে নামবেন ‘প্রিন্স অব কক্সবাজার’। যদি দল ইনিংস ঘোষণা না করে ।

প্রথম শ্রেণির ক্রিকেটে এটি লিটল মাস্টারের ১১তম সেঞ্চুরি। পূর্বাঞ্চলের সংগ্রহ ছিল ৫ উইকেটে ৩৪০। এর পূর্বে মুমিনুল একটিই ডাবল সেঞ্চুরি করেছেন। ২০১৫-১৬ মৌসুমে বরিশালের বিপক্ষে ২৩৯ রান করেছিলেন।

তিন নম্বরে নামা মুমিনুল এক প্রান্ত ধরে রেখে ১৮টি চার ও ২টি ছয়ে তার ইনিংসটি সাজিয়েছেন। এখনো পর্যন্ত তিনি খেলেছেন ২০৭ বল। ডাবল সেঞ্চুরির আশা তো তিনি করতেই পারেন। এই মুহূর্তে তাকে সঙ্গ দিচ্ছেন জাকির হাসান।

তার সংগ্রহ ৪৭ রান। পূর্বাঞ্চলের ব্যাটসম্যানদের মধ্যে ইয়াসির আলী ফিরেছেন ৩৩ রানে, মোহাম্মদ আশরাফুল ১৩ রানে। অলক কাপালি ৩৫ বল খেলে করেছেন ১৯ রান।

দক্ষিণাঞ্চলের পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন আবদুর রাজ্জাক ও সাকলাইন সজীব। সৌম্য পেয়েছেন একটি। দিনের অপর খেলায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি উত্তরাঞ্চলের সঙ্গে খেলছে ওয়ালটন মধ্যাঞ্চল।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close