ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » বিনোদন » ‘ঢাকা অ্যাটাক’: প্রথম দিনেই রেকর্ড ১ কোটি ৫ লাখ আয়!

‘ঢাকা অ্যাটাক’: প্রথম দিনেই রেকর্ড ১ কোটি ৫ লাখ আয়!

মুক্তির প্রথম দিনেই ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নীট সেল! ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ এটা। বলছি ‘ঢাকা অ্যাটাক’ ছবির দুর্দান্ত সাফল্যের কথা। শুক্রবার (৬ অক্টোবর) মুক্তির দিনেই ছবিটি রেকর্ড গড়েছে।

বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, এটা ভীষণ ভালো খবর। ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি সকালে জানালো, কাল (৬ অক্টোবর) সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।

তিনি আরও বলেছেন, বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছে, সাধারণত ২য় দিনে সেল পড়ে যায়। কিন্তু আজ (৭ অক্টোবর) আরো বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন। আমরা পারি। বাংলাদেশ পারে।

এছাড়া দীপন আরও জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাকে অভিনন্দন জানিয়েছেন। এবং এটাও জানান যে, প্রথম দিনেই তিনটা শো হাউসফুল গেছে।

গোটা দেশে আলোড়ন তৈরি করেছে ‘ঢাকা অ্যাটাক’। চারদিকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস আর উন্মাদনা দেখা যাচ্ছে। ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, আফজাল হোসেন প্রমুখ। ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার। এটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close