ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » তামিম-মুশফিকদের মত করে লড়বেন ওয়ার্নার-স্মিথরাও

তামিম-মুশফিকদের মত করে লড়বেন ওয়ার্নার-স্মিথরাও

দীর্ঘদিন খেলার মধ্যে নেই, বোর্ডের সঙ্গে বেতন-ভাতা দ্বন্দ্বের জেরে অনুশীলনও ছিল না স্মিথ-ওয়ার্নারদের। ঘাটতি পুষিয়ে নিতে বাংলাদেশ সফরের আগে এশিয়ার কন্ডিশনের আদল তৈরি করে ডারউইনে অনুশীলন ক্যাম্প করছে অস্ট্রেলিয়া দল। যার অংশ হিসেবে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচও খেলবে অজিরা। তামিম-মুশফিকরা যেভাবে নিজেদের মধ্যে ভাগ হয়ে খেললেন চট্টগ্রামে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিনদিনের অনুশীলন ম্যাচে বাংলাদেশের খেলোয়াড়রা বেশ ভালোভাবেই ব্যাটে-বলে ঝালিয়ে নিয়েছেন নিজেদের। ওই ম্যাচে টাইগার

টেস্ট দলের অধিনায়ক মুশফিক ও সহ-অধিনায়ক তামিমের দল মুখোমুখি হয়েছিল। অজিরাও তেমনি ভাগ হয়ে লড়বে তাদের টেস্ট অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ওয়ার্নারের দলে।

অজিদের সাত দিনের অনুশীলন ক্যাম্প চলছে নর্দান টেরিটরির (এনটি) শহর ডারউইনে। টাইগারদের স্পিন শক্তির কথা চিন্তা করে ঢাকা ও চট্টগ্রামের আদলে সেখানে ছয়টি স্পিন সহায়ক পিচে প্রস্তুত করে ঘাম ঝরাচ্ছে তারা। সোমবার থেকে মারারা ওভালের তেমন একটি পিচেই হবে অনুশীলন ম্যাচটি।

অস্ট্রেলিয়া দল বাংলাদেশে আসবে ১৮ আগস্ট। সিরিজের প্রথম টেস্ট মিরপুরে, ২৭-৩১ আগস্ট। আর দ্বিতীয় টেস্ট চট্টগ্রামে, ৪-৮ সেপ্টেম্বর। তার আগে একটি দুদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

স্মিথের একাদশ: স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাট রেনশ, উসমান খাজা, ম্যাথু ওয়েড, মার্কাস স্টয়নিস, ক্রিস ট্রেমেন, মিচেল সোয়েপসন, জস হ্যাজেলউড, টম অ্যান্ড্রুস, জ্যাকসন বার্ড।

ওয়ার্নারের একাদশ: ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, হিল্টন কার্টরাইট, পিটার হ্যান্ডসকম্ব, অ্যাস্টন অ্যাগার, জ্যাক উইদারেল্ড, প্যাট কামিন্স, নাথায় লায়ন, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, জন বোল্যান্ড।
এমটিনিউজ২৪ডটকম

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close