Home » বিনোদন » তারকাদের যত আজব অভ্যাস…

তারকাদের যত আজব অভ্যাস…

চরিত্রের প্রয়োজনে অন-স্ক্রিন কত কিছুই না করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। কিন্তু তারাই যখন অফ-স্ক্রিনে আজব কিছু করেন? ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্র থেকে জানা গেছে বলি সেলিব্রেটিদের আজব সব অভ্যাসের কথা। গ্যালারির পাতায় চোখ বুলিয়ে দেখে নিন বলিউড সেলিব্রেটিদের অদ্ভুত অভ্যাসগুলি।

শাহরুখ খান : দিনে একবার জুতো খোলেন তিনি। এমনকি অনেক সময়ই নাকি তিনি জুতো পরে শুয়ে পড়েন! একটি সাক্ষাত্কারে নিজেই এ কথা জানিয়েছিলেন বলিউড বাদশা।

প্রিয়‍াংকা চোপড়া : জায়গার জিনিস জায়গা রাখা এবং জায়গায় খুঁজে পেতেই বেশি পছন্দ করেন ‘দেশি গার্ল’। নিজের রেখে যাওয়া জিনিস জায়গায় না পেলে অনেক সময়ই নাকি মেজাজ হারান তিনি।

আমির খান : বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলা হয় তাকে। ইন্ডাস্ট্রিতে তাকে নিয়েই গুঞ্জন, তিনি নাকি স্নান করতে পছন্দ করেন না। ভাবতে পারছেন!

অমিতাভ বচ্চন : কখনও খেয়াল করে দেখেছেন, হাতে একসঙ্গে দু’টি ঘড়ি পরেন বলিউড শাহেনশা। এই অদ্ভুত অভ্যাসটি তার বহুদিনের পুরনো। আসলে ছেলে অভিষেক যখন বিদেশে পড়াশোনা করতেন, সেই সময় থেকেই অমিতাভের এই অভ্যাস। দু’দেশের টাইমজোন মাথায় রাখতেই নাকি দু’টি ঘড়ি পড়তেন বিগ বি।

বিদ্যা বালন : প্রায়ই নাকি বেমালুম মোবাইলের কথা ভুলে যান নায়িকা। এমনও হয় যে, দু-তিনদিন তিনি তার ফোন একবারও খুলে দেখেননি। ভাবতে পারছেন, স্মার্টফোনের যুগে এমনটাও সম্ভব!

জিতেন্দ্র : তার এমন অদ্ভুত অভ্যাস শুনলে যে কেউই অবাক হবেন। শোনা যায়, তিনি নাকি প্রাতঃকৃত্য সারার সময় এক বাটি পেঁপে খান।

কারিনা কাপুর খান : নখের পরিচর্যার জন্য অনেকটা সময় দেন তিনি। পাশাপাশি দাঁত দিয়ে নখ কাঁটার অভ্যাসটিও তার আছে।

কুণাল কাপুর : যখনই খাবার খান না কেন, প্লেটে একটু খাবার রেখে তবেই খাওয়া শেষ করেন এই অভিনেতা।

সানি লিওন : বার বার পা ধোয়ার অভ্যাস রয়েছে, এই কারণে অনেক দিনই ঠিক সময়ে সেটে পৌঁছতে পারেননি আইটেম গার্ল খ্যাত এই তারকা।

প্রীতি জিনতা : তার রয়েছে আজব অভ্যেস। সহজ কথায় যাকে বলে ‘পিতপিতে’ স্বভাব। শোনা যায়, বাথরুম পরিচ্ছন্ন না থাকলে সহ্য করতে পারেন না অভিনেত্রী। এমনকি বাথরুম দেখে তবেই হোটেলের রুম বুক করেন প্রীতি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close