Home » রাজনীতি » দল যাকে মনোনয়ন দেবে মেনে নেব: বেবি নাজনীন

দল যাকে মনোনয়ন দেবে মেনে নেব: বেবি নাজনীন

সৈয়দপুরের সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চান বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সংগীতশিল্পী বেবি নাজনীন। তাই দল যাকেই মনোনয়ন দেবে তার পক্ষেই তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।

শনিবার দুপুরে বিএনপির কর্মীসভায় অংশ নিতে ঢাকা থেকে নীলফামারীতে যান বেবি নাজনীন। পথে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বেবি নাজনীন বলেন, অতীতের ভুল-ভ্রান্তি সংশোধন করে এবং সব ধরনের দলীয় কোন্দল মিটিয়ে আমাদের প্রমাণ করতে সৈয়দপুর বিএনপি’র ঘাঁটি।


তিনি বলেন, ২০১৮ হচ্ছে নির্বাচনের বছর। এবারের নির্বাচন হবে চ্যালেঞ্জের নির্বাচন। একদিকে জনগণ অন্যদিকে ক্ষমতাসীনরা। তাই জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে। আমাদের বিজয় অবশ্যই হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় দলে ছোটখাট সমস্যা থাকতেই পারে। আর এসব সমস্যা সমাধান করে সৈয়দপুর বিএনপিকে ঐক্যবদ্ধ করতে তিনি কাজ করে যাবেন।

আগামীতে আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বানও জানান জনপ্রিয় এই কন্ঠশিল্পী।


মতবিনিময়কালে এসময় আরও উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান, একেএম এহসানুল হক, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শামসুল আলমসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ অন্যান্য নেতাকর্মীরা।
ঢাকাটাইমস

রোববার মনোনয়নপত্র বিক্রি করবে বিএনপি,,,,,,,,,,,,
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে রোববার (১৪ জানুয়ারি) দলের মনোনয়নপত্র বিক্রি করবে বিএনপি। ওইদিন সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়নপত্র পাওয়া যাবে।

শনিবার দিনগত রাতে চেয়ারপারসনের গুলশান কারজালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ তথ্য জানিয়েছেন বলে জানান শায়রুল কবির খান।


আগ্রহী প্রার্থীদেরকে ৫ হাজার টাকা দিয়ে এ মনোনয়নপত্র ফরম সংগ্রহ করতে বলা হয়েছে।

উৎসঃ পূর্বপশ্চিম

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close