ব্রেকিং:
Home » রাজনীতি » নাজিম উদ্দিনের বাড়ি ঘিরে পুলিশ, ভেতরে আমান

নাজিম উদ্দিনের বাড়ি ঘিরে পুলিশ, ভেতরে আমান

বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা নাজিম উদ্দিন আলমের বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। ওই বাসার ভেতরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা আমান উল্লাহ আমানও আছেন।শনিবার সন্ধ্যায় মহাখালী ডিওএইচএসে নাজিম উদ্দিনের বাসায় আসেন আমান উল্লাহ আমান।এর কিছুক্ষণ পরেই পুলিশসহ নিরাপত্তা বাহিনীর বিভিন্ন সংস্থার সদস্যরা বাড়ির আশপাশে জড়ো হন। এরপর বাসার ভেতরে প্রবেশ করেন।এবিষয়ে নাজিম উদ্দিন আলমের ব্যক্তিগত সহকারী বিপ্লব পরিবর্তন ডটকমকে জানান, আমান উল্লাহ আমান সন্ধ্যায় নাজিম উদ্দিন আলমের সঙ্গে বাসায় চা খেতে আসেন। ডিনার করে চলে যাবেন। এর মধ্যেই নিরাপত্তা বাহিনীর সদস্যরা বাড়ি ঘিরে ফেলে। পরে কিছুক্ষণের মধ্যেই তারা বাসায় প্রবেশ করে।

আরো পড়ুন >> বিএনপি নেতা এবিএম মোশাররফ আটক


বিএনপি প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও ছাত্রদলের সাবেক নেতা এবিএম মোশাররফ হোসেনকে আটক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার বিকেলে উত্তরা থেকে মোশাররফকে আটক করা হয় বলে দাবি করেন চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।তিনি পরিবর্তন ডটকমকে বলেন, ‘সাবেক ছাত্রনেতা এবিএম মোশাররফ হোসেনকে পুলিশ আটক করেছে বলে আমাদের কাছে খবর এসেছে। তবে এখনও বিস্তারিত কিছুই জানতে পারিনি।

এদিকে, ছাত্রদলের সাবেক নেতা মোশাররফকে আটকের বিষয়ে উত্তরা পূর্ব ও পশ্চিম থানা পুলিশ কোনো তথ্য দিতে পারেনি।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ‘বিকেল সাড়ে ৪টায় আমি খবর পেলাম, আমাদের দলের জাতীয় নির্বাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনকে টঙ্গী থেকে ঢাকায় ফেরার পথে উত্তরায় সাদা পোশাকধারী পুলিশ তুলে নিয়ে গেছে।’

poriborton

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close