ব্রেকিং:
Home » অন্যান্য » নারী সমাজকে বিব্রত করছে কিছু হিজাব পড়া দেহব্যবসায়ী নারীরা, মদদ দিচ্ছে হোটেলগুলি

নারী সমাজকে বিব্রত করছে কিছু হিজাব পড়া দেহব্যবসায়ী নারীরা, মদদ দিচ্ছে হোটেলগুলি

মোছাঃ আছমা আক্তার, গাজীপুর প্রতিনিধিঃ মুসলিম নারীদের উপর পর্দা করা ফরজ । আর সেই ফরজ নারীরা আদায় করে হিজাবের মাধ্যমে । কিন্তু গাজীপুর চৌরাস্তায় সেই হিজাব আজ কলংকিত।

চৌরাস্তার আশে পাশে হিজাব পড়া নারী দেখলেই মনে হয় এরা যেন কোন আবাসিক হোটেলের দেহ ব্যবসায়ী এমনি মন্ত্যব্য করেন গাজীপুর চৌরাস্তার জনসাধারন। তারা আরও বলেন ‘সবারই মা বোন আছে আর তারা যখন গাজীপুর চৌরাস্তা কোন প্রয়োজনে আসেন তখন খদ্দেররা তাদেরকেও দেহ ব্যবসায়ী মনে করে দাম করা শুরু করে দেয়। তখন লজ্জায় তাদের মাথা হেট হয়ে যায়।’

ই সবকিছুর কারন হচ্ছে গাজীপুর চৌরাস্তার অবাসিক হোটেলের। দেহ ব্যবসায়ীরা হিজাব পড়ে চৌরাস্তার আনাচে কানাচে দাড়িয়ে খদ্দের খোঁজে বেড়ায়। গত কিছু দিন আগে মসজিদের মুসল্লিরা আবাসিক হোটেল বন্ধের দাবি জানিয়ে মিছিল বের করে ।

এ কারনে অল্প কিছুদিন বন্ধ থাকলেও পুরোপুরি বন্ধ হয়নি। খোজ নিয়ে জানা যায় সমাজের কিছু উচ্চশ্রেণির লোক এর মধ্যে জড়িত। সময় মত মাসিক চাঁদার একটা ভাগ তাদের পকেটে চলে আসে। জার ফলে বন্ধ হচ্ছে না এসব হোটেল।

সুশীল সমাজ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনসাধারণ বলতে চায় যে, অনতিবিলম্বে গাজীপুর চৌরাস্তার আবাসিক হোটেল ও দেহ ব্যবসাকে বন্ধ করে নারী জাতির মর্যাদাকে কলংকমুক্ত করা হউক।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close