Home » বিনোদন » পরীমণির ‘নীল-সাদা’

পরীমণির ‘নীল-সাদা’

শিরোনাম দেখে অনেকের মনে হতে পারে নিশ্চয়ই পরীমণির নতুন কোনো ছবির নাম এটি। আসলে তা কিন্তু নয়, এটি তার ‘থিম’।

আগামীকাল এই লাস্যময়ীর জন্মদিন। রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে জন্মদিনের আয়োজন। মূলত পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের নিয়ে উদযাপিত হবে দিনটি। এছাড়া কিছু সুবিধাবঞ্চিত পথশিশুদের সঙ্গেও এ আনন্দ ভাগাভাগি করে নিবেন পরী।

এদিকে, জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড হিসেবে অনুরোধ করা হয়েছে নীল-সাদা রংয়ের উপর। অর্থাৎ অনুষ্ঠানের ড্রেসের ‘থিম’ নীল-সাদা। বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, বরাবরের মতো এবারও বন্ধু-বান্ধবদের নিয়ে দিনটি উদযাপন করতে চাই। আমার নাম যেহেতু পরী, তাই থিম রেখেছি ‘নীল ও সাদা’। ঠিক বুঝলাম না… এবার পরীমণি বলেন, প্রায়ই শোনা যায় নীল পরী-সাদা পরী।

তাই এই রংটাকে প্রাধান্য দিয়েছি। মুখের কথা শেষ না হতেই প্রশ্ন ছোঁড়া হল লাল পরীও তো শোনা যায়… একটু হেসে প্রত্যুত্তরে তিনি বলেন, হ্যাঁ, সেটাও ঠিক। তবে আমি পছন্দ করি নীল ও সাদাকে। এ দুটিতেই কেমন যেন শুভ্রতার ছোঁয়া রয়েছে।

পরীমণি আরও বলেন, সন্ধ্যার পর বন্ধু-বান্ধবদের নিয়ে জন্মদিনের উৎব করলেও দিনের বেলা রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় দেব। সুবিধাবঞ্চিত এসব শিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেব। আমার জন্য দোয়া করবেন। ভবিষ্যতের দিনগুলো যেন আরও সুন্দর ও মসৃন হয়।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close