Home » খেলা » পাকিস্তানকে নিয়ে আশরাফুলের করা প্রতিটি ভবিষ্যৎ বাণীই সত্যি হলো

পাকিস্তানকে নিয়ে আশরাফুলের করা প্রতিটি ভবিষ্যৎ বাণীই সত্যি হলো

স্পোর্টস ডেস্ক :‘পাকিস্তানের বোলিংটা অঘটন ঘটিয়ে দিতে পারে, ওরা খুব ভয়ংকর’ গতকাল ফাইনাল নিয়ে মোহাম্মদ আশরাফুলের করা ভবিষ্যৎ বাণীটিই সত্যি হয়ে গেল। ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপ হুড়মুড়িয়ে ধসে পড়লো পাকিস্তানের বোলিং আঘাতে।

ম্যাচের আগে আশরাফুল বলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচে এমনিতেই আগে থেকে কিছু বলা কঠিন। ব্যাটিংতো ভারতের সবসময় সেরা। তবে পাকিস্তানকে ফেলে দিতে পারবেন না। বিশেষ করে পাকিস্তান ফাইনাল পর্যন্ত আসতে পেরেছে ওদের বোলিংয়ের জোরে। আজও আমি মনে করি পাকিস্তানের বোলিংটা অঘটন ঘটিয়ে দিতে পারে। ওরা খুব ভয়ংকর। আমির ফিরেছে, হাসান আলী আছে আমি বলবো জিততে হলে পাকিস্তানকে অবশ্যই তাদের সেরা বোলিংটাই করতে হবে।’

আশরাফুল যে দুই বোলারের কথা বলেছিলেন সেই মোহাম্মদ আমির ও হাসান আলীই আজকের ম্যাচে সবচেয়ে উজ্জ্বল ছিল। আমিরের বোলিংয়ে সামনে প্রথমে শূণ্য রানে বিদায় নেন রোহিত শর্মা। এরপর শেখর ধাওয়ান তারপর বিরাট কোহলি। সেরা তিন ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন আমির।

হাসান আলীও কম নন। এমএস ধোনিরে মতো বিধ্বংসী ব্যাটসম্যানকে ফেরান তিনি। এরপর অশ্বিন ও বুমরাহর উইকেট তুলে নেন হাসান। মূলত আজ পাকিস্তানের বোলিং লাইন আপের সামনে একেবারেই অসহায় লেগেছে ভারতীয় ব্যাটসম্যানদের।

উল্লেখ্য, পাকিস্তানের দেওয়া ৩৩৮ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষ হতে না হতে ১৫৮ রানে অলআউট হয়ে যায় ভারত। ফলে ১৮০ রানের বিশাল ব্যবধানে ভারতকে লজ্জাজনক ভাবে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপ জিতে নেয় পাকিস্তান।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close