Home » বিনোদন » প্রথমবারের মতো কোটি ভিউয়ারের মাইলফলকে তাহসান

প্রথমবারের মতো কোটি ভিউয়ারের মাইলফলকে তাহসান

জনপ্রিয় মডেল-অভিনেতা তাহসান। সেই সাথে গায়কের তকমাটাও লেগে আছে জীবনের সাথে। তার গাওয়া গানের মাধ্যমে জয় করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়। তার গাওয়া একটি গান এবার ইউটিউবে ১ কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

প্রথমবারের মতো ইউটিউবে ১ কোটি ভিউয়ারের মাইলফলক স্পর্শ করলো তাহসানের গাওয়া গান ‘কেউ না জানুক’। গীতিকার রবিউল ইসলাম জীবনের লেখা গানটির সুর ও সংগীতায়োজন করেছেন চ্যানেল আই সেরা কণ্ঠশিল্পী ইমরান। আর এটি তাহসানেরও প্রথম কোনো গান কোটি স্পর্শ করা গান।

গেল বছরের ১ ডিসেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হয়। ভিডিও নির্মাণ করেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। মডেল হন সুজানা ও এবিএম সুমন। শুধু রবিউল ইসলাম জীবন বা তাহসান নয়, বরং সিডি চয়েসেরও ইউটিউবে ১ কোটি ভিউয়ার হওয়ার প্রথম গান ‘কেউ না জানুক’। রিপোর্টটি লেখা পর্যন্ত ভিডিওটি দেখা হয়েছে ১০,২৫১,৯৯০ বার।

এই সময়ের প্রতিশ্রুতিশীল গীতিকার রবিউল ইসলাম জীবন। তার লেখা বেশকিছু গান ছুঁয়ে গেছে তারুণ্যকে। শ্রেষ্ঠ গীতিকার হিসেবে এ পর্যন্ত তিনি তিনবার অর্জন করেছেন ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’।

এমন মাইলফলক স্পর্শ করায় রবিউল ইসলাম জীবন বলেন, ‘কেউ না জানুক’ গানটি আমার লেখা বলে নয়, এমনিতেই খুব প্রিয়। ইমরানের দুর্দান্ত সুর-সংগীতে ও তাহসান ভাইয়ের কণ্ঠে গানটিকে নতুন মাত্রা দেয়। অডিওতেই গানটি বেশ সাড়া ফেলে। ভিডিও প্রকাশের পর তা আরো ছড়িয়ে যায়। সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ভাইসহ গানটির সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ। যাদের কারণে গানটি কোটি ভিউয়ার পেলো সেই তাদের প্রতি রইলো ভালোবাসা।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close