ব্রেকিং:
Home » বিনোদন » বইমেলায় আসছে কনকচাঁপা’র লেখা ‘কাটাঘুড়ি’

বইমেলায় আসছে কনকচাঁপা’র লেখা ‘কাটাঘুড়ি’

সংগীতাঙ্গনের উজ্জ্বল নক্ষত্র রুমানা মোর্শেদ কনকচাঁপা, যিনি আমাদের কাছে কনকচাঁপা নামেই বেশি পরিচিত। চলচ্চিত্র, আধুনিক গান, নজরুল সঙ্গীত, লোকগীতি সহ প্রায় সবধরনের গানে তিনি সমানতালে জনপ্রিয়তা লাভ করেন। এ পর্যন্ত তিনি চলচ্চিত্রের তিন হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়ে গড়েছে গানের জগতে এক অনন্য রেকর্ড।

এছাড়া প্রকাশিত হয়েছে ৩৫টি একক গানের অ্যালবাম। চলচ্চিত্রের গান নিয়ে তাঁর সর্বশেষ প্রকাশিত অ্যালবাম ‘আবার এসেছি ফিরে’। কনকচাঁপা শুধু নিজেকে সংগীত শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেননি, তিনি একজন ভালো লেখকও। ইতোমধ্যে তিনি লেখক হিসেবে সুখ্যাতি অর্জন করেছেন।


২০১০ সালের অমর একুশে বইমেলায় ‘স্থবির যাযাবর’, ২০১২ সালের অমর একুশে বইমেলায় ‘মুখোমুখি যোদ্ধা’ ও ২০১৬ সালের অমর একুশে বইমেলায় ‘মেঘের ডানায় চড়ে’ নামে তিনটি বই প্রকাশিত হয়েছে। শুধু তাই নয়, বেশ কয়েকটি জাতীয় দৈনিকেও তিনি নিয়মিত কলাম লিখে থাকেন।

এদিকে এবারের বইমেলায় আসছে কনকচাঁপা’র নতুন লেখা ‘কাটাঘুড়ি’। তিনি এ বইটি পড়ার অনুরোধ করে নিজের ফেসবুক পেইজে একটি লিংক শেয়ার করে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘অমর একুশে গ্রন্থমেলা ২০১৮তে প্রকাশিত আমার লেখা বই ‘কাটাঘুড়ি’ অনলাইনে কিনতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন। বইটি কেমন লাগলো আপনাদের মন্তব্য জানাবেন।’

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close