ব্রেকিং:
Home » বিনোদন » বলিউডের এই অভিনেত্রীদের হ্যান্ড ব্যাগের দাম কত জানেন?

বলিউডের এই অভিনেত্রীদের হ্যান্ড ব্যাগের দাম কত জানেন?

বলিউড নায়িকারা যেমন দামি ডিজাইনার পোশাক পড়তে ভালোবাসেন তেমনি ব্র্যান্ডেড এবং দামি হ্যান্ড ব্যাগ নিতেও পছন্দ করেন। নিজের স্টাইল এবং ফ্যাশনের জন্য জনপ্রিয় এই নায়িকাদের কাছে রয়েছে দামি ব্র্যান্ডেড ব্যাগ। এই ব্যাগগুলির কোনোটির মূল্য চার লাখ টাকা আবার কোনোটির মূল্য আট লাখ টাকা।

কারিনা কাপুর : শপিং করতে ভালোবাসেন তিনি। তার কাছে Chanel, Bottega, Givenchy ব্র্যান্ডেড ব্যাগ রয়েছে। এছাড়া রয়েছে Hermes Birkin Epsom ব্র্যান্ডের ব্যাগ। এই ব্যাগের দাম ১.২ লাখ টাকা।

প্রিয়াঙ্কা চোপড়া : প্রিয়াঙ্কা চোপড়াও ব্যাগের জন্য পাগল। তার কাছে ১০০টিরও বেশি ব্যাগ আছে। সব চেয়ে বেশি Valentino Garavani Rockstud ব্র্যান্ডের ব্যাগ পছন্দ করেন। তার এই ব্যাগের দাম প্রায় ১.২৫ লাখ টাকা।


দীপিকা পাডুকোন : কারিনার মতো দীপিকার Hermes Birkin Epsom ব্র্যান্ডের ব্যাগ পছন্দ। যার মূল্য ৭.২৬ লাখ টাকা। এছাড়া তার কাছে রয়েছে Gucci, Chanel ব্র্যান্ডের ব্যাগ।

আনুশকা শর্মা : আনুশকার কাছে অনেক ব্র্যান্ডের ব্যাগ রয়েছে। Fendi monster ব্যাগ ব্যবহার করতে বেশি ভালোবাসেন তিনি। এই ব্যাগের দাম ১.২ লাখ টাকা। totes, Alexander McQueen ব্র্যান্ডের ব্যাগের কালেকশন আছে।

আলিয়া ভাট : আলিয়ার কাছে উবার ব্র্যান্ডের ব্যাগ রয়েছে। TOD’S fringed ব্র্যান্ডের ব্যগ বেশি পছন্দ করেন এই অভিনেত্রী। এর মূল্য প্রায় ১ লাখ টাকা।


সোনাম কাপুর : সোনাম কাপুরের কাছেও অনেক ব্র্যান্ডের ব্যাগ আছে। তার কাছে Chanel ব্র্যান্ডের ব্যাগ আছে। যার মূল্য ৪ লাখ টাকা। এছাড়া Dior, Paule Ka, Balenciaga, Hermes Kelly ব্র্যান্ডের ব্যাগ রয়েছে।

জ্যাকলিন ফার্নান্দেজ : জ্যাকলিন ফার্নান্দেজের কাছে Louis Vuitton mini Alma ব্র্যান্ডের ব্যাগ রয়েছে। তার কাছে গুচি ব্র্যান্ডের অনেক ব্যাগ আছে। এই ব্যাগের দাম প্রায় ১ লাখ টাকা।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close