ব্রেকিং:
Home » শীর্ষ সংবাদ » বস্তার মুখ খুলতেই বের হয়ে এলেন আ.লীগ নেতা

বস্তার মুখ খুলতেই বের হয়ে এলেন আ.লীগ নেতা

গাজীপুর (শ্রীপুর) থেকে : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের (শ্রীপুর টেক্সটাইলের) পাশের জলাশয় থেকে বস্তাবন্দী এক ইউপি সদস্যকে জীবিত উদ্ধার করা হয়েছে।

তার নাম বদরুল আলম ভুঁইয়া (৬২)। তিনি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ৪ নম্বর সরারচর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য এবং গোবিন্দপুর গ্রামের মৃত ইলিয়াস ভুঁইয়ার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গতকাল বেলা ১১টার দিকে শ্রীপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বেড়াইদেরচালা এলাকার সাইফুল ইসলামের ছেলে রাব্বি হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ছোট্ট একটি জলাশয় থেকে আল্লাহু আল্লাহু শব্দ শুনতে পান। এগিয়ে দেখতে পান একটি বস্তার ছেঁড়া অংশ দিয়ে মাথা বের হয়ে আছে। এর ভিতর থেকেই শব্দটা ভেসে আসছে। আশপাশের লোকজন ডেকে এনে তিনি বস্তাটি পানি থেকে টেনে তুলে খুলে দেখতে পান জীবিত মানুষ। পরে থানা পুলিশকে খবর পাঠান।

বদরুল আলম ভুঁইয়ার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার সকালে এগারসিন্দুর ট্রেনে তার বাবা রাজধানী ঢাকায় সাগর নামে এক ব্যক্তির সঙ্গে দেখা করার কথা বলে বাড়ি থেকে বের হন এবং বলে যান সন্ধ্যার ট্রেনে ফিরবেন। কিন্তু বিকাল হতেই তার বাবার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। তবে তাকে কে বা কারা এমন অবস্থা করেছেন তা তাদের জানা নেই।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামিল আহমেদ জানান, বদরুল আলম বর্তমানে সুস্থ। ধারণা করা হচ্ছে, ট্রেনিং সেন্টারের মালিক বা তার লোকজন তাকে অচেতন করে মৃত্যু নিশ্চিত জেনে জলাশয়ে ফেলে গেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close