ব্রেকিং:
Home » রাজনীতি » বাঁশেরকেল্লার জরিপে এগিয়ে সেলিম উদ্দীন

বাঁশেরকেল্লার জরিপে এগিয়ে সেলিম উদ্দীন

২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে আসন্ন ডিএনসিসি নির্বাচনে কে প্রার্থী হবেন? এ নিয়ে গুঞ্জন ও কানাঘুষা চলছে দেশের সর্বত্র। আর জনগণের আগ্রহকে সামনে রেখে জনগণের আস্থা অর্জনকারী অন্যতম জনপ্রিয় ফেসবুক পেজ বাঁশেরকেল্লা একটি অনলাইন জরিপ ছেড়েছিল এখন থেকে ২৪ ঘন্টা তথা একদিন আগে। সেখানে জিজ্ঞাসা করা হয়েছিল “ডিএনসিসি নির্বাচনে ২০ দলীয় জোটের পক্ষ থেকে কাকে মেয়র প্রার্থী হিসেবে দেখতে চান?”

সেখানে ২০ দলীয় জোটের সাম্ভাব্য প্রার্থী হিসেবে ২ জনের নাম তুলে ধরা হয়েছিল। তাদের একজন হলেন গত ডিএনসিসি নির্বাচনে ময়দান ছেড়ে দেয়া প্রার্থী তাবিথ আউয়াল। ও অপরজন জামায়াত সমর্থিত মেয়র প্রার্থী মুহাম্মদ সেলিম উদ্দীন।

দীর্ঘ ২৪ ঘন্টা ভোট শেষে জামায়াত সমর্থিত সেলিম উদ্দীন পেয়েছেন ৬৬ শতাংশ ভোট। অন্যদিকে তাবিথ আউয়াল পেয়েছেন মাত্র ৩৪ শতাংশ ভোট।

এই জরিপে অংশ নেন ১০ হাজার ৭ শতাধিক মানুষ। যার মধ্যে তাবিথ আউয়াল পেয়েছেন ৩ হাজার ৬ শতাধিক ভোট। আর মুহাম্মদ সেলিম উদ্দীন পেয়েছেন ৭ হাজারের চেয়েও বেশি ভোট।

রাজনীতির ময়দানে মুহাম্মদ সেলিম উদ্দীনের সরব উপস্থিতি ও একজন সফল ছাত্রনেতা হিসেবে সেলিম উদ্দীনের এই এগিয়ে থাকা খুবই স্বাভাবিক বলে মনে করছি আমরা।

জরিপের লিঙ্ক : https://goo.gl/sqnx62

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close