ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » বিনোদন » ‘বারবার মনে হচ্ছিল, এটা আমি কি করলাম’: নুসরাত ফারিয়া

‘বারবার মনে হচ্ছিল, এটা আমি কি করলাম’: নুসরাত ফারিয়া

 বিনোদন ডেস্ক : ‘বস-২’ ছবির একটি গান নিয়ে তোলপাড় শুরুর পর সবকিছু থেকে নিজেকে খানিকটা গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে এর মাঝে গেল রোববার কলকাতায় অনুষ্ঠিত টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করে আবার স্বরূপে ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি। পরদিন দেশে ফিরেই বিতর্কিত সেই গানটি নিয়ে প্রথমবারের মতো নিজের অবস্থান খোলাসা করলেন। ‘আল্লাহ মেহেরবান’ গানটি নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে তা নিয়ে ফারিয়া বললেন, শুরুতেই বলতে চাই, সব ধরনের চরিত্রে অভিনয় করা একজন শিল্পীর গুণ। শিল্পী হিসেবে এ যোগ্যতা আমারও থাকা উচিত। তবে কোন চরিত্রে কীভাবে নিজেকে পর্দায় তুলে ধরব, সে সিদ্ধান্ত কিন্তু আমার একার নয়, পরিচালক-প্রযোজনা সংস্থাই বেশি ভূমিকা রাখে।

সিনেমা নির্মাণে যারা জড়িত, তারা সবাই ব্যাপারটা নিয়ে অবগত যে, সিনেমায় সবকিছু একজনের হাতে থাকে না। সেটা গান থেকে শুরু কাপড় নির্বাচন সবখানে। যাহোক, আমার বিশ্বাস, সিনেমাটা দেখলেই সবার ভুল ভেঙে যাবে— এখানে কাউকে কোনো ধরনের আঘাত করার উদ্দেশ্য ছিল না। আমার শুধু চেষ্টা ছিল, নিজের কাজে একটা নতুনত্ব আনার। এজন্য টানা তিন মাস পরিশ্রম করেছিলাম গানটিতে পারফর্ম করার জন্য। এমন বিতর্কিত পরিস্থিতিতে নিজের মানসিক অবস্থার কথা বর্ণনা করে তিনি জানালেন, ‘এ রকম নেতিবাচক কথাবার্তা শুরু হওয়ার পর কিছুটা সময়ের জন্য মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। বারবার মনে হচ্ছিল, এটা আমি কি করলাম! আবার গানটা নিয়ে আমার অনেক আশা ছিল।

এমনকি গানটি মুক্তি দেয়ার একরাতের মধ্যে অসংখ্য ভিউয়ার দেখে খুশিও হয়েছিলাম। কিন্তু পরের দিন যখন বুঝতে পারলাম, ব্যাপারটা অনেকেই নেতিবাচকভাবে নিয়েছে, তখন ভীষণ মুষড়ে পড়েছিলাম। এর প্রধান কারণ ছিল, আনুষ্ঠানিকভাবে এটাই আমার প্রথম আইটেম সং। পরিশ্রম যেমন করেছি, প্রত্যাশাও তেমন ছিল।’ এদিকে ভক্তদের উদ্দেশ্য করে ফারিয়া বললেন, ‘আমি এমন কিছু কখনই করব না, যেটা তাদের কষ্ট দেয়। কারণ আমি যত কিছুই করি না কেন, তা শুধু তাদের চাহিদা, ভালো লাগার কথা বিবেচনা করেই করি। নিজের কথা ভেবে আদৌ কিছু করিনি।’

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close