Home » খেলা » বিশ্বকাপে বাংলাদেশের মাত্র ১টি খেলা লাইভ দেখাবে যে চ্যানেলে

বিশ্বকাপে বাংলাদেশের মাত্র ১টি খেলা লাইভ দেখাবে যে চ্যানেলে

পর্দা উঠেছে যুব বিশ্বকাপের ১২তম আসরের। প্রথম দিনই নামিবিয়ার বিপক্ষে দারুণ জয় তুলে নিয়ে বিশ্বকাপে উড়ন্ত সূচনা করেছে সাইফ হাসানের দল। এদিন নামিবিয়াকে ৮৭ রানে হারায় যুবারা। নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৫ জানুয়ারি একই মাঠে কানাডার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ যুব দল।

এরপর ১৮ জানুয়ারি কুইন্সটাউনে গ্রুপের শেষ ম্যাচ ইংল্যান্ডের বিপক্ষে খেলবে সাইফরা।এদিকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সব ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করা হয় না। হাতে গোনা গুরুত্বপূর্ণ ম্যাচ কয়েকটি দেখানো হয় টেলিভিশনের পর্দায়।

আর এবারের আসরে গ্রুপ পর্যায়ে বাংলাদেশের মাত্র একটি ম্যাচ দেখা যাবে টিভিতে।১৮ জানুয়ারি ইংল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বে টাইগারদের শেষ ম্যাচটি দেখা যাবে টেলিভিশনে। স্টার স্পোর্টস চ্যানেলে খেলাটি সম্প্রচারিত হবে।

চলতি বিশ্বকাপের মোট ২০টি ম্যাচ টেলিভিশনে সম্প্রচার করবে আইসিসি। তবে ভারতের গ্রুপ পর্যায়ের তিনটি ম্যাচই দেখা যাবে টিভিতে। দুটি ম্যাচ দেখানো হবে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের।

এছাড়া বাংলাদেশ, জিম্বাবুয়ে, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নামিবিয়া ও পাপুয়া নিউগিনির একটি করে ম্যাচ সম্প্রচার করা হচ্ছে।গ্রুপ পর্যায়ে বেছে বেছে ম্যাচ দেখানো হলেও নক আউট পর্বের (কোয়ার্টার ফাইনাল, স্থান নির্ধারণী ও সেমিফাইনাল-ফাইনাল) সব ম্যাচে দেখা যাবে টেলিভিশনের পর্দায়।-ক্রীকফ্রেঞ্জি

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close