ব্রেকিং:
Home » বিনোদন » বিয়ে দুইটা বা তিনটা করি, কার কী আসে যায় : নুসরাত

বিয়ে দুইটা বা তিনটা করি, কার কী আসে যায় : নুসরাত

লুকিয়ে বিয়ে করার অভিযোগ উড়িয়ে দিয়েছেন টালিউডের অভিনেত্রী নুসরাত। জানিয়েছেন, ‘বিয়ে করলে লুকিয়ে করব না, ঢাকঢোল পিটিয়ে সবাইকে জানিয়েই বিয়ে করব।’

তিনি আরও বলেন, বিয়ে নিয়ে এত লুকোচুরির কী আছে?

তবে দীর্ঘদিনের প্রণয়ীর পরিবারের সম্মতিতেই বিয়ে হবে বলে জানিয়েছেন বাংলা সিনেমা জগতের অন্যতম ব্যস্ত নায়িকা নুসরাত জাহান। সমালোচকদের ওপর ক্ষোভ উগরে দিয়ে নুসরাত বলেন, ‘আমি দুইটা বিয়ে করি বা তিনটা, তাতে কার কী আসে যায়?’


সম্প্রতি টালিউডে শ্রীকান্ত-নুসরাত সম্পর্কের গুঞ্জন রটেছে। যদিও নুসরাত জানালেন, পুরোটাই গুজব। এসভিএফ-এর কর্ণধার শ্রীকান্ত মোহতার সঙ্গে তাঁর সম্পর্ক ১০০ শতাংশ পেশাদারি এবং বন্ধুত্বের।

নুসরাত-এর কথায়, যে বা যাঁরা এই ধরনের গুজব ছড়াচ্ছেন, তাঁদের কথায় কোনও যুক্তি নেই। তাঁদের কাছে কোনও প্রমাণও নেই। তবে ওদের ক্ষমা করে দিয়েছি।

নুসরত বলেন, ‘সাড়ে ৬ বছর ধরে যাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে, তিনি যেমন এই ধরনের গুজবে কখনও কান দেননি, তেমনি শ্রীকান্ত মোহতার পরিবারও ভালোভাবে জানেন সত্যিটা।

অপরদিকে নসরাতের সঙ্গে সম্পর্কের জেরেই ভাঙছে প্রযোজক শ্রীকান্ত মোহতার ঘর? এই অভিনেত্রীর আগমনে ভাঙনের মুখে পড়ে ২২ বছরের পুরনো শ্রীকান্ত–সরিতার দাম্পত্য? সম্প্রতি এমনসব গুঞ্জনই শোনা যাচ্ছে টালিগঞ্জে।


এ বিষয়ে নুসরাত স্পষ্ট জানিয়েছেন, শ্রীকান্তর সঙ্গে তাঁর ‘লাভ অ্যাঙ্গেল’ কোনওদিন ছিল না, আজও নেই। ফলে শ্রীকান্ত-সরিতার বিচ্ছেদে তাঁর কোনও ভূমিকাই নেই।

সূত্র : জি নিউজ

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close