Home » খেলা » বেসিক ক্রিকেটেই প্রশান্তি মিলেছে লিটনের

বেসিক ক্রিকেটেই প্রশান্তি মিলেছে লিটনের

দীর্ঘদিন রান পাচ্ছিলেন না লিটন। আসরের শুরুর দিকে তামিম না থাকায় ওপেন করেছিলেন দলের হয়ে। সেখানেও সফল হননি তিনি। প্লে পফ আগেই নিশ্চিত হওয়ায় এবারের আসরের গুরুত্বহীন ম্যাচে খেলেননি তামিম। আর তাই আবারো ওপেনে সুযোগ মিলেছে লিটনের।

ছয়টি চার এবং তিনটি ছক্কায় তার ৪৩ বলে ৬৫ রানের সুবাদেই সিলেট সিক্সার্সকে ২৫ রানে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ওপেনে নেমে দারুণ একটি ইনিংস খেলায় ম্যাচ শেষে তাই ম্যাচসেরাও নির্বাচিত হয়েছেন লিটন।

মাইক্রোফোনের সামনে জানিয়েছেন, “প্রথম দুইটি ম্যাচে আমি অনেক চেষ্টা করেও ভালো করতে পারিনি। এই ম্যাচে আমি তাই বেসিক ক্রিকেট খেলতে চেয়েছি। টি-টুয়েন্টি ক্রিকেটে মাঝের ওভারগুলো খুব গুরুত্বপূর্ণ।

পাওয়ার প্লে তে আপনি হয়তো রান বা উইকেট না-ই পেতে পারেন। তাই মাঝের ওভারগুলো খুব গুরুত্ব পূর্ণ। এই ম্যাচে ভালো রান করতে পেরে সত্যিকার অর্থেই ভালো লাগছে।”

এদিকে নিয়মিত অধিনায়ক তামিম বিশ্রামে থাকায় এই ম্যাচে অধিনায়কত্ব করেছেন দলের পাকিস্তানী অলরাউন্ডার শোয়েব মালিক। অধিনায়কত্ব করে দারুণ খুশি তিনি। বাংলাদেশের ক্রিকেট নিয়েও কথা বলেছেন ম্যাচ শেষে।

জানিয়েছেন, “অধিনায়ক হতে পেরে ভালো লাগছে। লিটন এবং মারলন খুবই ভালো ব্যাট করেছে। এটা ব্যাটিং সহায়ক উইকেট ছিল না। শুরুর ব্যাটসম্যানরা রান করতে পারলে ভালো লাগে তাই।

সিঙ্গেলস এবং বাউন্ডারিতে তারা সত্যিকার অর্থেই ভালো খেলেছে। বাংলাদেশের ক্রিকেটও উন্নতির দিকে যাচ্ছে। তরুণদের গাইডলাইন দরকার। তাদের ভরসা করতে পারে এমন কাউকে দরকার।”

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close