Home » বিনোদন » ব্যাংককে শাকিব-বুবলীর রোমান্স

ব্যাংককে শাকিব-বুবলীর রোমান্স

শাকিব খান ও বুবলী জুটির নতুন ছবি ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’। শাপলা মিডিয়ার প্রযোজনায় উত্তম আকাশের এই ছবিতে দুই তারকা হাজির হচ্ছেন নতুন লুক ও রোমান্স নিয়ে। বর্তমানে ব্যাংককে চলছে ছবিটির শুটিং।
ছবির গানের দৃশ্যায়ন চলছে ব্যাংককের বিভিন্ন লোকেশনে। শাকিব-বুবলীর সঙ্গে রয়েছেন কোরিওগ্রাফার কলকাতার জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব। তিনি নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে শাকিব ও বুবলী ঝরনার নিচে পাথরের উপর দাঁড়িয়ে গানের দৃশ্যায়নে অংশ নিচ্ছেন।


ব্যাংকক থেকে পরিচালক উত্তম আকাশ বলেন, ‘গানের শুটিং চলছে। একটানা আরও কয়েকদিন এখানে থাকবো আমরা। এরপর দেশে আর কিছু অংশের কাজ করতে হবে। ইচ্ছে আছে ছবিটি চলতি বছরই মুক্তি দেয়ার।’

তিনি আরও বলেন, ‘শাকিব ও বুবলী এই সময়ের আলোচিত জুটি, দর্শক তাদের ছবি পছন্দ করেছে। তাছাড়া বুবলীর অভিনয় দিন দিন ভালো হচ্ছে। এই ছবিটি কিছুটা কমেডি নির্ভর। আশা করি এই ছবি পছন্দ করবেন দর্শক।’


প্রসঙ্গত, উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি শাকিব-বুবলী জুটির পঞ্চম ছবি। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বসগিরি’ ছবি দিয়ে জুটি বাঁধেন শাকিব-বুবলী।

এলএ/জেআইএম

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close