Home » বিনোদন » ভক্তদেরই প্রশ্নের মুখে বরুণ-আলিয়া জুটি

ভক্তদেরই প্রশ্নের মুখে বরুণ-আলিয়া জুটি

বরুণ-আলিয়া জুটিকে কদিন আগেই অঢেল ভালবাসায় ভরিয়ে রেখেছিল দর্শক, সেই জুটির প্রতিই হঠাৎ করে এত অভক্তি এবং অবিশ্বাস জন্মানোর কারণটা ঠিক বোঝা যাচ্ছে না। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ (২০১৭) এর পর ফের বড় পর্দায় একসঙ্গে কাজ করতে পারেন ‘ইউথ আইকন’ বরুণ -আলিয়া । কানাঘুষো শোনা গিয়েছিল যে, সালমান খান-মাধুরী দীক্ষিত অভিনিত জনপ্রিয় হিন্দি ছবি ‘হfম আপকে হ্যায় কউন’ (১৯৯৪) এর রিমেকে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। সেই জল্পনায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন সালমান-মাধুরীর ভক্তেরা।

‘হাম আপকে হ্যায় কন’ ছবির দৃশ্য

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘হম আপকে হ্যায় কউন’ (১৯৯৪) ছবির প্রযোজক রাজশ্রী প্রোডাকশন এই ছবির রিমেক নিয়ে এক ফেসবুক পোল করেছিল। সেখানেই সালমান-মাধুরী জুটির অনুগামীর অধিকাংশই জানান যে এই ছবির রিমেকে বরুণ-আলিয়া একেবারেই বেমানান।


ভক্তদের দাবি, এর আগেও সালমানের ‘জুড়ুয়া’ (১৯৯৭) ছবির রিমেকে দর্শকদের যথেষ্ট আশাহত করেছেন বরুণ। অন্যদিকে, ‘থানেদার’ (১৯৯০) ছবির ‘‘তাম্মা তাম্মা’’ গানের রিমেকে মাধুরীকে ছাপিয়ে যেতে অক্ষম হয়েছেন আলিয়াও।

তাই ‘হম আপকে হ্যায় কউন’ (১৯৯৪) -এর মতো এক অন্যতম সেরা ব্লকবাস্টার ছবির রিমেকে বরুণ-আলিয়া বা অন্য কোনও বলিউড জুটিকে ঠিক মেনে নিতে পারছেন না হিন্দি ছবির দর্শকরা। ভক্তদের ভয়, ছবিটির রিমেক করলে তার আসল আবেদন হয়তো হারিয়ে যেতে পারে।

তবে যে বরুণ-আলিয়া জুটিকে কদিন আগেই অঢেল ভালবাসায় ভরিয়ে রেখেছিল দর্শক, সেই জুটির প্রতিই হঠাৎ করে এত অভক্তি এবং অবিশ্বাস জন্মানোর কারণ টা ঠিক বোঝা যাচ্ছে না। তবে কি দর্শকের মন জয়ে কমতি রয়ে গিয়েছিল বরুণ-আলিয়ার? সেই উত্তর অবশ্য দর্শকরাই দিতে পারেন।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close